TechGupMobilesRealme C61 ভারতে লঞ্চ হতে চলেছে খুব সস্তায়, লিস্টেড হল FCC এবং BIS সাইটে

Realme C61 ভারতে লঞ্চ হতে চলেছে খুব সস্তায়, লিস্টেড হল FCC এবং BIS সাইটে

Realme C61 ফোনটিকে চিংড়ি বাজারে আনতে চলেছে রিয়েলমি। লঞ্চের আগে এখন ফোনটিকে থাইল্যান্ডের NBTC, ভারতের BIS এবং মার্কিন যুক্তরাষ্ট্রের FCC - এর মতো একাধিক সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গেছে।

Realme C63 লঞ্চ করার পর, ব্র্যান্ড একটি নতুন C সিরিজের স্মার্টফোন, Realme C61 লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে বলে মনে করা হচ্ছে। Realme C61 নামটি থাইল্যান্ডের এনবিটিসি (NBTC) সার্টিফিকেশন দ্বারা নিশ্চিত করা হয়েছে। এর পাশাপাশি, Realme C61 ফোনটিকে বিআইএস (BIS) এবং মার্কিন যুক্তরাষ্ট্রের এফসিসি (FCC) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গেছে। এই সার্টিফিকেশনগুলি আসন্ন সি-সিরিজ স্মার্টফোনটির সর্ম্পকে কি কি তথ্য উঠে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

Realme C61 পেল একাধিক সার্টিফিকেশন সাইটের অনুমোদন

থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন সার্টিফিকেশনের মাধ্যমে প্রকাশিত রিয়েলমি সি৬১ ফোনের মডেল নম্বর হল RMX3930। এই স্মার্টফোনটি ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস সার্টিফিকেশনও অর্জন করেছে, যা নির্দেশ দেয় যে এটি শীঘ্রই ভারতের বাজারে লঞ্চ করা হবে।

এছাড়াও, আসন্ন রিয়েলমি সি৬১ মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন কর্তৃক অনুমোদন লাভ করেছে, যা প্রকাশ করেছে যে এটিতে ৫,০০০ এমএএইচ সাধারণ ক্ষমতার ব্যাটারি থাকবে। ব্যাটারির রেটেড ভ্যালুও এফসিসি জানিয়েছে, যা হল ৪,৮৮০ এমএএইচ। রিয়েলমি সি৬১ অ্যান্ড্রয়েড ১৫ ভিত্তিক রিয়েলমি ইউআই (Realme UI) কাস্টম স্কিনে রান করবে বলে জানা গেছে।

Realme C61 ফোনের ওজন ১৮৮ গ্রাম এবং পরিমাপ ১৬৭.২৬ × ৭৬.৬৭ × ৭.৮৪ মিলিমিটার। এতে এলটিই, ওয়াই-ফাই ৫ এ/বি/জি/এন/এসি (২.৪ গিগাহার্টজ এবং ৫ গিগাহার্টজ), ব্লুটুথ, নিয়ার ফিল্ড কমিউনিকেশন, জিপিএস, গ্লোনাস, গ্যালিলিও এবং বিডিএস-এর সাপোর্টও মিলবে। তবে এগুলি ছাড়া, সার্টিফিকেশনগুলি আসন্ন স্মার্টফোন সম্পর্কে কিছুই প্রকাশ করেনি।

প্রসঙ্গত, আসন্ন Realme C61 ফোনটি Realme C63 মডেলের একটি সস্তা বিকল্প হবে বলে আশা করা হচ্ছে। Realme C63 কয়েক সপ্তাহ আগে বাজারে আত্মপ্রকাশ করেছে এবং এটি UniSoC T612 প্রসেসর ও Mali G57 জিপিইউ অফার করে। Realme C63 ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৪৫ ওয়াট সুপারভুক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এতে ৫০ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা উপস্থিত রয়েছে।

RELATED ARTICLES

Top Stories