HomeMobilesপ্রসেসর যেন চিতা! মাত্র 9,999 টাকায় সবচেয়ে হাই-স্পিড 5G ফোন আনল Realme,...

প্রসেসর যেন চিতা! মাত্র 9,999 টাকায় সবচেয়ে হাই-স্পিড 5G ফোন আনল Realme, প্রথম সেল আজ

ভারতের বাজারে বাজেট সেগমেন্টের স্মার্টফোনের চাহিদা সবসময়ই বেশি। আর কথা যদি হয় Realme-র সাশ্রয়ী ‘C’ সিরিজকে নিয়ে, তাহলে এর সেলিং তথা জনপ্রিয়তা অনেক নামজাদা প্রতিষ্ঠানকেও ফেল কাটাতে পারে। সেক্ষেত্রে বাজারের ব্যাপক চাহিদা দেখে, এখন প্রসিদ্ধ চীনা প্রযুক্তি সংস্থাটি এই লাইনআপে নতুন 5G ফোন Realme C65 5G লঞ্চ করেছে।

রিয়েলমি দাবি করেছে যে, তাদের এই নতুন সি৬৫ ৫জি বাজেট সেগমেন্টে সবচেয়ে শক্তিশালী প্রসেসরবিশিষ্ট ফোন, এতে বিশ্বে প্রথমবার MediaTek Dimensity 6300 চিপসেট ব্যবহার করা হয়েছে। এছাড়া এই হ্যান্ডসেটে এমন অনেক ফিচার দিয়েছে কোম্পানি, যা ১০ হাজার টাকার কম দামে ফোনে আগে কখনও দেখা যায়নি – যেমন এতে 120Hz রিফ্রেশ রেটের ডিসপ্লে রয়েছে। বিশেষ বিষয় হল যে, আজ রিয়েলমি সি৬৫ ৫জির প্রথম সেল যেখানে ফোনটি অফারে আরও কম দামে কেনা যাবে।

আজ প্রথম সেল, Realme C65 5G পাওয়া যাবে বিশেষ ছাড়ে

আজ আর মাত্র কয়েক ঘন্টা পর বিকেল ৪টেয় রিয়েলমি সি৬৫ ৫জি স্মার্টফোনের ফার্স্ট সেল শুরু হবে। আর প্রথম সেলে ফোনটি ব্যাঙ্ক অফারের সাথে ৯,৯৯৯ টাকার প্রাথমিক মূল্যে অর্ডার করা যাবে। আগ্রহীরা এর জন্য কোম্পানির ওয়েবসাইট ছাড়াও জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart)-এর সাহায্য নিতে পারেন।

Realme C65 5G-এর স্পেসিফিকেশন

নতুন রিয়েলমি সি৬৫ ৫জি স্মার্টফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬৭ ইঞ্চি এলসিডি ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ (D6300) প্রসেসর, যার সাথে সম্ভবত ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ মিলবে। অন্যদিকে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে থাকবে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়া ফটোগ্রাফির জন্য এটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করবে।

অন্যান্য ফিচারের কথা বললে, এই রিয়েলমি হ্যান্ডসেটটি আইপি৫৪ ডাস্ট এবং ওয়াটার রেজিস্ট্যান্ট রেটিং বহন করবে। সাথে রেইন-ওয়াটার টাচ (Rainwater Touch) ফিচার এবং টিইউভি রাইনল্যান্ড (TUV Rheinland) সার্টিফিকেশনও।

RELATED ARTICLES

Most Popular