HomeMobilesলঞ্চের ক'ঘন্টা আগেই Realme C67 5G-এর দাম সহ পুরো স্পেসিফিকেশন ফাঁস হয়ে...

লঞ্চের ক’ঘন্টা আগেই Realme C67 5G-এর দাম সহ পুরো স্পেসিফিকেশন ফাঁস হয়ে গেল

রিয়েলমি আজ (১৪ ডিসেম্বর) ভারতে Realme C67 5G স্মার্টফোনটি লঞ্চ করতে চলেছে৷ আবার, ব্র্যান্ডটি আগামী ১৯ ডিসেম্বর ইন্দোনেশিয়াতে Realme C67 4G মডেলটিও লঞ্চ করবে৷ রিয়েলমি ইতিমধ্যেই টিজারের মাধ্যমে কয়েকটি স্পেসিফিকেশন নিশ্চিত করেছে৷ আর এখন, আনুষ্ঠানিক লঞ্চ ইভেন্টের আগে Relame C67 5G-এর দামের পাশাপাশি 5G এবং 4G উভয় ভ্যারিয়েন্টের সমস্ত স্পেসিফিকেশনগুলি প্রকাশ্যে এসেছে।

Realme C67 5G এবং Realme C67 4G-এর দাম ও স্পেসিফিকেশন ফাঁস

লেটেস্ট রিপোর্ট অনুসারে, রিয়েলমি সি৬৭ ৫জি এবং ৪জি ভ্যারিয়েন্টে ৬.৭২ ইঞ্চির এলসিডি ডিসপ্লে থাকবে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং পাঞ্চ-হোল কাটআউট অফার করবে। ৫জি মডেলে ১২০ হার্টজ রিফ্রেশ রেট থাকবে, আর ৪জি সংস্করণটি ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। দুটি ফোনই বক্সি ডিজাইন এবং সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সহ আসবে। এগুলি আইপি৫৪ (IP54)-সার্টিফায়েড ধুলো এবং জল-প্রতিরোধীও হবে।

পারফরম্যান্সের জন্য, রিয়েলমি সি৬৭ ৫জি ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০প্লাস প্রসেসর দ্বারা চালিত হবে বলে জানা গেছে। এটি ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ – এই দুই ভ্যারিয়েন্টে পাওয়া হবে। অন্যদিকে, রিয়েলমি সি৬৭ ৪জি ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ অপশন ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮৫ প্রসেসর সহ আসবে বলে রিয়েলমির তরফে নিশ্চিত করা হয়েছে। উভয় ফোনেই ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ইউনিট সহ আসবে বলে জানা গেছে।

এছাড়া, Realme C67 5G এবং Realme C67 4G-এ যথাক্রমে বৃত্তাকার এবং পিল-আকৃতির ক্যামেরা মডিউল থাকবে বলে জানা গেছে। ৫জি মডেলের ক্যামেরা সেটআপের মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের পোর্ট্রেট লেন্স উপস্থিত থাকবে। আর ৪জি মডেলে ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি ইউনিট সহ একটি ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর অবস্থান করতে পারে৷ দুই ডিভাইসের সামনেই একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। এছাড়া দামের ক্ষেত্রে, আজ ভারতে লঞ্চ হতে চলা Realme C67 5G-এর ৪জিবি এবং ৬ জিবি র‍্যাম অপশনের দাম ১৩,৪৯৯ টাকা এবং ১৪,৪৯৯ টাকা হতে পারে।

RELATED ARTICLES

Most Popular