HomeMobilesবড়দিনের বিশেষ সেল Realme-র, অনেক কম দামে Realme Narzo 60 Pro 5G...

বড়দিনের বিশেষ সেল Realme-র, অনেক কম দামে Realme Narzo 60 Pro 5G থেকে Narzo N53

শীতকালে পৌষ-পার্বণ, বড়দিন, নতুন বছরের আগমন তথা পিকনিকের মতো নানান উৎসবে মেতে থাকে আপামর বাঙালি। আর এই সময় বিশেষ মুহূর্তগুলিকে অনেকেই স্মৃতি হিসেবে ক্যাপচার করে রাখতে চায়। আর এই কাজের জন্য প্রয়োজন ভালো ক্যামেরা বিশিষ্ট ফোন। তবে, উৎসবের মরশুমে নতুন ফোন কেনার কথা ভাবলেই মাথায় আসে খরচের চিন্তা। যদিও এখন সেইসকল চিন্তার অবসান ঘটিয়ে চীনা স্মার্টফোন নির্মাতা Realme তাদের ক্রিসমাস সেলের (Christmas Sale) ঘোষণা করেছে, যেটি চলবে ২৬ ডিসেম্বর ২০২৩ পর্যন্ত। আর এই সময় ক্রেতারা Amazon.in এবং Realme.com থেকে অত্যন্ত সস্তায় Realme স্মার্টফোন কিনতে পারবেন।

Realme Christmas সেল চলাকালীন, ক্রেতারা Realme Narzo 60 Pro 5G সিরিজ, Realme Narzo 60X 5G, Realme Narzo N55 এবং Realme Narzo N53-এর মতো বিভিন্ন ডিভাইসে পেয়ে যাবেন দারুন ডিসকাউন্ট। তাই আপনি যদি এই সময় স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে এটাই আপনার জন্য সেরা সময় হতে পারে। চলুন Realme এই সেলে এই ডিভাইসগুলির সাথে কি কি অফার দিচ্ছে সেগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

Realme-এর ক্রিসমাস সেল

Realme Narzo 60x 5G

এই ডিভাইসটির ৪ জিবি র‍্যাম এবং ৬ জিবি র‍্যাম ভার্সনের এমআরপি যথাক্রমে ১২,৯৯৯ টাকা এবং ১৪,৯৯৯ টাকা। তবে এদের সাথে ১,০০০ টাকা এবং ১৫০০ টাকা কুপন দেওয়ার পর, এই ফোনগুলি যথাক্রমে ১১,৯৯৯ টাকায় এবং ১২,৯৯৯ টাকায় কেনা যাবে।

Realme Narzo 60 Pro 5G

রিয়েলমি নারজো ৬০ প্রো ৫জি এর ৮ জিবি + ১২৮ জিবি এবং ১২ জিবি + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের এমআরপি যথাক্রমে ২৩,৯৯৯ টাকা এবং ২৬,৯৯৯ টাকা। যদিও ৩,০০০ টাকা কুপন ছাড় সহ উভয় ডিভাইসের ধার্য মূল্য দাঁড়াবে যথাক্রমে ২০,৯৯৯ টাকা এবং ২৩,৯৯৯ টাকা। আবার, এর ২৯,৯৯৯ টাকা দামের ১২ জিবি + ১ টিবি ভ্যারিয়েন্টটি ২,০০০ টাকার কুপন ছাড়ের পর সেলে পাওয়া যাবে ২৭,৯৯৯ টাকায়।

Realme Narzo 60 5G

ফোনটির ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভার্সনের এমআরপি যথাক্রমে ১৭,৯৯৯ এবং ১৯,৯৯৯ টাকা। কিন্তু সেলে এই ডিভাইস দুটি ২,০০০ টাকা এবং ২৫০০ টাকা কুপন ছাড়ের পর যথাক্রমে ১৫,৪৯৯ টাকায় এবং ১৭,৯৯৯ টাকায় তালিকাভুক্ত হয়েছে।

Realme Narzo N55

রিয়েলমির এই হ্যান্ডসেটটির প্রকৃত মূল্য ১২,৯৯৯ টাকা। তবে ৩০০০ টাকা ছাড়ের পর এর ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি কেনা যাবে ৯,৯৯৯ টাকায়।

Realme Narzo N53

রিয়েলমি ক্রিসমাস সেলে ফোনটির ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ৯,৯৯৯ টাকায় কেনা যাবে। যেখানে অন্য সময়ে এটি ১১,৯৯৯ টাকায় বিক্রি হয়।

RELATED ARTICLES

Most Popular