মিস করলে পস্তাবেন, 51 শতাংশ ছাড়ে বিক্রি হচ্ছে এই Realme 5G ফোন, এখান থেকে অর্ডার করুন

Avatar

Published on:

Realme GT 2 Pro Discount Offer

আপনি যদি দুর্দান্ত ক্যামেরার কোনো স্মার্টফোন নেওয়ার কথা ভেবে থাকেন, তাহলে ফ্লিপকার্ট আপনার জন্য সেরা অফার নিয়ে এসেছে। এই অফারে আপনি ৫১ শতাংশ ছাড়ে ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সহ আসা Realme GT 2 Pro কিনতে পারবেন। এই ফোনের এমআরপি ৫৭,৯৯৯ টাকা। তবে এটি ২৭,৯৯৯ টাকায় এখন পাওয়া যাচ্ছে। আবার ব্যাংক অফারের লাভ ওঠাতে পারলে ১,০০০ টাকা পর্যন্ত কমে ডিভাইসটি কেনা যাবে। এছাড়া Realme GT 2 Pro এর উপর ২১,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে।

Realme GT 2 Pro এর স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি জিটি ২ প্রো ফোনের সামনে দেখা যাবে ১৪৪০×৩২১৬ পিক্সেল রেজোলিউশনের ৬.৭ ইঞ্চি ২কে এলটিপিও অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমর্থন করে। ডিসপ্লের সুরক্ষার জন্য গরিলা গ্লাস ভিক্টাস প্রোটেকশন দেওয়া হয়েছে। রিয়েলমি জিটি ২ প্রো ডিভাইসে আছে ১২ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। এতে পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেট।

ফটোগ্রাফির জন্য Realme GT 2 Pro হ্যান্ডসেটে এলইডি ফ্ল্যাশসহ ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল‌ আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। ফোনটির প্রাইমারি ক্যামেরায় ওআইএস অর্থাৎ অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন ফিচার সাপোর্ট করবে। সেলফির জন্য এতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

সিকিউরিটির জন্য এই ফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জিং সাপোর্ট করে। অপারেটিং সিস্টেমের কথা বললে, Realme GT 2 Pro অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ কাস্টম স্কিনে চলবে। কানেক্টিভিটির জন্য এতে রয়েছে ৫জি, ৪জি এলটিই, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.২, জিপিএস, এনএফসি এবং ইউএসবি টাইপ-সি পোর্ট। 

সঙ্গে থাকুন ➥