HomeMobilesSnapdragon 8 Gen 2 চিপসেটের সবচেয়ে সস্তা স্মার্টফোন হতে পারে Realme GT...

Snapdragon 8 Gen 2 চিপসেটের সবচেয়ে সস্তা স্মার্টফোন হতে পারে Realme GT Neo 6

প্রিমিয়াম ফিচার্সের সঙ্গে Realme GT 5 ও Realme GT 5 Pro এই বছরের দ্বিতীয়ার্ধে লঞ্চ হয়েছিল। এখন ব্র্যান্ডটি Realme GT Neo 6 এবং Realme 12 সিরিজ নিয়ে কাজ করছে বলে জানা গেছে। নতুন ফোনগুলির দাম ২০২৪ সালের প্রথম দিকে ঘোষণা হবে বলে শোনা যাচ্ছে। সূত্রের দাবি, সাব-ফ্ল্যাগশিপ Realme GT Neo 6 আকর্ষণীয় দামে বাজারে আসতে পারে। দাম নাকি ক্রেতাদের চমকে দেবে।

Realme GT Neo 6 সবচেয়ে সস্তা Snapdragon 8 Gen 2-চালিত ফোন হতে পারে

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন সোশাল মিডিয়া পোস্টে আগামী কয়েকমাসের মধ্যে চীনে লঞ্চ হতে চলা রিয়েলমি ফোনগুলিকে নিয়ে আলোচনা করছেন। তার মতে, রিয়েলমির নম্বর সিরিজের আসন্ন ফোনগুলিতে সনি আইএমএক্স৭০৯ এবং ওমনিভিশন ওভি৬৪বি-এর মতো ক্যামেরা সেন্সর ব্যবহার করা হবে।

বিশেষত, তিনি রিয়েলমি ১২প্রো এবং রিয়েলমি ১২প্রো প্লাস-এর কথা উল্লেখ করছেন, যেগুলি যথাক্রমে ২x অপটিক্যাল জুম সহ একটি ৩২ মেগাপিক্সেলের টেলিফোটো ক্যামেরা এবং ৩x অপটিক্যাল জুম সহ একটি ৬৪ মেগাপিক্সেলের পেরিস্কোপ টেলিফোটো ক্যামেরা অফার করতে পারে। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ চিপসেট দুটি ফোনেই থাকবে বলে আশা করা হচ্ছে।

এদিকে, ডিজিটাল চ্যাট স্টেশন আগেই দাবি করছিলেন যে, রিয়েলমি জিটি নিও ৬ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চিপসেটের সাথে লঞ্চ হবে। তার মতে, এটি আগামী বছরের শুরুতে আত্মপ্রকাশ করবে, সম্ভবত ফেব্রুয়ারির দ্বিতীয়ার্ধে চীনা নববর্ষের পর। টিপস্টার এখন দাবি করেছেন যে, রিয়েলমি জিটি নিও ৬ চীনে সাম্প্রতিককালে লঞ্চ হওয়া কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২-চালিত ফোনগুলির মধ্যে সবচেয়ে সস্তা মডেল হতে পারে।

জানিয়ে রাখি, iQOO Neo 9 এবং OnePlus Ace 3-এ Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর থাকবে বলে জল্পনা। এই একই চিপ ইতিমধ্যেই Honor 90 GT এবং Redmi K70-এ ব্যবহার করা হয়েছে। প্রারম্ভিক দাম যথাক্রমে ২,৪৯৯ ইউয়ান (প্রায় ২৯,১২৫ টাকা) এবং ২,৫৯৯ ইউয়ান (প্রায় ৩০,৩০০ টাকা)। তাই আসন্ন Realme GT Neo 6-এর দাম প্রায় ২,০০০ ইউয়ানের কাছাকাছি থাকবে বলে অনুমান করা হচ্ছে, ভারতীয় মুদ্রায় যা প্রায় ২৩,৩১০ টাকা৷

RELATED ARTICLES

Most Popular