দারুণ দেখতে হবে Realme GT Neo 6 SE, জল্পনার অবসান ঘটিয়ে ডিজাইন ফাঁস হল

Avatar

Published on:

Realme GT Neo 6 SE Design

রিয়েলমি তার GT Neo সিরিজের পরবর্তী স্মার্টফোন বাজারে আনার জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছে। যার মধ্যে সাশ্রয়ী মূল্যের Realme GT Neo 6 SE আগামী মাসে চীনে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। ইতিমধ্যেই বিভিন্ন সূত্র মারফৎ ফোনটির একাধিক ফিচার্স ফাঁস হয়েছে। সম্প্রতি কিছু লাইভ ইমেজ প্রকাশ্যে এসে রিয়ার প্যানেলের ডিজাইনের আভাস দিয়েছে। আর এখন সবুজ রঙে Realme GT Neo 6 SE-এর অফিসিয়াল রেন্ডারের মতো একটি ছবি অনলাইনে ছড়িয়ে পড়েছে।

Realme GT Neo 6 SE-এর ডিজাইন প্রকাশ্যে এল

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন (DCS) দ্বারা শেয়ার করা রেন্ডারে দেখা গেছে যে, রিয়েলমি জিটি নিও 6 এসই-এর রিয়ার প্যানেলটির ওপরের অর্ধেক অংশে তিনটি বৃত্তাকার মডিউল রয়েছে। যার মধ্যে দুটিতে ক্যামেরা সেন্সর এবং তৃতীয়টিতে ডুয়েল-এলইডি ফ্ল্যাশ ইউনিট অবস্থান করছে। ফোনটির ডান প্রান্তে ভলিউম রকার এবং পাওয়ার বাটন – উভয়ই দেখা যাবে। এছাড়া অন্যান্য ফাঁস হওয়া ছবিগুলি প্রকাশ করেছে যে, রিয়েলমি জিটি নিও 6 এসই-এর স্ক্রিনের বাম এবং ডান প্রান্তের দিকে সামান্য কার্ভেচার রয়েছে। ফোনটি গ্রীন ছাড়া ব্ল্যাক ভ্যারিয়েন্টেও আসতে পারে।

Realme GT Neo 6 SE-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিয়েলমি জিটি নিও 6 এসই-তে 6.78 ইঞ্চির স্ক্রিন থাকবে। এটি বিওই (BOE)-নির্মিত 8T এলটিপিও (LTPO) প্যানেলের সাথে আসবে, যা 2,780 x 1,264 পিক্সেলের রেজোলিউশন, 120 হার্টজ অফার করবে। পাওয়ার ব্যাকআপের জন্য, রিয়েলমি জিটি নিও 6 এসই-তে কোয়ালকম স্ন্যাপড্রাগন 7 প্লাস জেন 3 চিপসেট ব্যবহৃত হবে বলেও শোনা যাচ্ছে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Realme GT Neo 6 SE-তে 100 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বড় 5,500 এমএএইচ ব্যাটারি ব্যবহৃত হতে পারে। এছাড়াও জানা গেছে, প্রাইমারি ক্যামেরা হিসাবে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS)-এনেবল 50 মেগাপিক্সেলের সনি ক্যামেরা অবস্থান করবে। Realme GT Neo 6 SE-এর টপ-এন্ড ভ্যারিয়েন্টটি 16 জিবি র‍্যাম এবং 1 টিবি স্টোরেজ অফার করতে পারে।

সঙ্গে থাকুন ➥