Realme: প্রকাশ্যে রিয়েলমির নতুন সিলভার ফোনের ছবি, ফিচার্স শুনলে অবাক হতে বাধ্য

Avatar

Published on:

Realme gt neo 6 se silver colour variant officially teased

গতকাল Realme GT Neo 6 SE-এর ফ্রন্ট প্যানেলের ডিজাইন প্রথম প্রকাশ হয়েছিল। আর আজ জল্পনার অবসান ঘটিয়ে সিলভার কালারে ফোনটির ব্যাক প্যানেলের ডিজাইন অফিশিয়ালি প্রকাশ করল রিয়েলমি। যদিও ফোনটির গ্রীন কালার অপশনের ছবি ক’দিন আগেই ইন্টারনেটে ছড়িয়ে পড়েছিল। সংস্থার নতুন পোস্টারে সেই নকশাই নিশ্চিত করা হয়েছে।

Realme GT Neo 6 SE সিলভার ভ্যারিয়েন্টের ফার্স্ট লুক প্রকাশ্যে

কোম্পানি দ্বারা প্রকাশিত ছবিটি রিয়েলমি জিটি নিও 6 এসই-এর লিকুইড সিলভার নাইট কালার ভ্যারিয়েন্টের রিয়ার ডিজাইনের ফার্স্ট লুক শেয়ার করেছে। ফোনের পিছনের ক্যামেরা আইল্যান্ডে গ্লসি ফিনিশ রয়েছে, আর বাদবাকি অংশটি ম্যাট ফিনিশে সজ্জিত। এতে ডুয়েল ক্যামেরার রিং রয়েছে, যার মধ্যে দুটি ক্যামেরা সেন্সর এবং একটি ডুয়েল-এলইডি ফ্ল্যাশ ইউনিট অবস্থান করছে।

এছাড়া, গতকাল রিয়েলমি দ্বারা প্রকাশিত জিটি নিও 6 এসই-এর ফ্রন্ট প্যানেলের ছবিটি প্রকাশ করেছে যে, ডিভাইসটিতে পাঞ্চ-হোল স্ক্রিন রয়েছে, যা সামান্য কার্ভড এজ এবং আল্ট্রা-স্লিম বেজেল দ্বারা বেষ্টিত। ব্র্যান্ড ইতিমধ্যেই নিশ্চিত করেছে যে, রিয়েলমি জিটি নিও 6 এসই-তে সম্পূর্ণ নতুন বিওই (BOE)-নির্মিত 8টি এলটিপিও ওলেড প্যানেল থাকবে, যা 6,000 নিট পর্যন্ত পিক ব্রাইটনেস, 120 হার্টজ রিফ্রেশ রেট এবং 2160 হার্টজ পিডাব্লিউএম (PWM) ডিমিং সাপোর্ট করে৷ রিয়েলমি জিটি নিও 6 এসই-এর বাকি স্পেসিফিকেশন এখনও আনুষ্ঠানিকভাবে প্রকাশ না করা হলেও, বিভিন্ন রিপোর্টের মাধ্যমে সেগুলি সামনে এসেছে। চলুন এগুলির ওপর চোখ বুলিয়ে নেওয়া যাক।

Realme GT Neo 6 SE-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

সাম্প্রতিক রিপোর্ট অনুসারে, Realme GT Neo 6 SE বড় 6.78 ইঞ্চির ওলেড (OLED) স্ক্রিন সহ আসবে, যা 1.5K রেজোলিউশন অফার করে। এতে Qualcomm Snapdragon 7+ Gen 3 চিপসেট থাকবে। এই ফোনে 100 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বিশাল 5,500 এমএএইচ ব্যাটারি ব্যবহৃত হবে। ফটোগ্রাফির জন্য, Realme GT Neo 6 SE-এর পিছনে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ 50 মেগাপিক্সেলের সনি ক্যামেরা অবস্থান করতে পারে।

এটি অ্যান্ড্রয়েড 14 ওএস-ভিত্তিক রিয়েলমি ইউআই 5 ভার্সনে চলবে বলে আশা করা হচ্ছে। যদিও, রিয়েলমি এখনও Realme GT Neo 6 SE লঞ্চের তারিখ সম্পর্কে নিশ্চিতভাবে কিছু জানায়নি। তবে আশা করা হচ্ছে যে ডিভাইসটি আগামী সপ্তাহে চীনে লঞ্চ হবে। ফোনটি সম্ভবত চীনের বাইরে Realme GT 6 হিসাবে রিব্র্যান্ড করা হবে।

সঙ্গে থাকুন ➥