Realme GT5 Pro: শাওমি ও ভিভোর রাতের ঘুম কাড়বে রিয়েলমি, ডিজাইন-ফিচার্সে তাক লাগাচ্ছে এই ফোন

Published on:

Realme GT5 Pro Launch Date

রিয়েলমি সম্প্রতি আনুষ্ঠানিকভাবে তাদের বহু প্রতীক্ষিত ফ্ল্যাগশিপ, Realme GT5 Pro স্মার্টফোনটির লঞ্চের তারিখ ঘোষণা করেছে। ফ্ল্যাগশিপটি আগামী ৭ ডিসেম্বর চীনা বাজারে পা রাখবে। সুতরাং লঞ্চের আর মাত্র কয়েকটা দিন বাকি রয়েছে, তাই কোম্পানি Realme GT5 Pro-এর প্রতি গ্রাহকদের আকর্ষণ বৃদ্ধি করার জন্য একাধিক টিজার সামনে আনছে। আর এখন সেভাবেই কোম্পানির তরফে কিছু ছবি শেয়ার করা হয়েছে, যা Realme GT5 Pro-এর প্রিমিয়াম ডিজাইনের বিশেষত্বগুলি খুব কাছ থেকে তুলে ধরেছে। কেমন দেখতে হবে রিয়েলমির আসন্ন ফ্ল্যাগশিপটি, আসুন জেনে নেওয়া যাক।

Realme GT5 Pro-এর বৃত্তাকার ক্যামেরা মডিউলের চারপাশে আকষর্ণীয় ধাতব রিং দেখা যাবে

কোম্পানি দ্বারা শেয়ার করা ছবিগুলি প্রকাশ করেছে যে, রিয়েলমি জিটি৫ প্রো ফোনটি একটি বৃত্তাকার ক্যামেরা মডিউল ডিজাইনের সাথে আসবে। এটি পূর্বসূরি ওপ্পো ফাইন্ড এক্স৬ প্রো-এর মতোই দেখতে, তবে একটি কোয়াড ক্যামেরা সেটআপ সহ। উল্লিখিত ওপ্পো ফ্ল্যাগশিপের মতো, রিয়েলমি জিটি৫ প্রো-এরও ক্যামেরা মডিউলের চারপাশে একটি স্ট্রাকচারড মেটাল রিং থাকবে, যা বেশ আকষর্ণীয়।

রিয়েলমি জিটি৫ প্রো-এর রিয়ার প্যানেলে লেদার ফিনিশ দেখা যাবে। এর মিড ফ্রেমটি সুপার ডুরালুমিন দিয়ে তৈরি, যা ড্রপ রেজিস্ট্যান্স ৪০% বৃদ্ধি করেছে বলে জানা গেছে। এটি টাইটানিয়াম অ্যালয়-এর মতো হাই-এন্ড উপকরণের ক্ষমতাকেও অতিক্রম করেছে বলে দাবি করা হচ্ছে, যা আইফোন ১৫ প্রো এবং আইফোন ১৫ প্রো ম্যাক্স-এ ব্যবহৃত হয়। মিড ফ্রেমটিতে ফ্ল্যাট ডিজাইন থাকবে, কিন্তু এটি এমন হবে না যা ইউজারদের হাতে ধরতে অসুবিধা হয়।

এছাড়া Realme GT5 Pro ফোনের সামনের দিকে, বিওই (BOE) নির্মিত প্যানেল থাকবে, যা আপনি ম্যানুয়ালি ১,০০০ নিট পর্যন্ত ব্রাইটনেস অ্যাডজাস্ট করতে পারেন। তবে, এটি উজ্জ্বল আলোতে ১,৬০০ নিট পর্যন্ত পৌঁছাবে। কোম্পানি বিজ্ঞাপনে প্রকাশ করেছে যে, প্যানেলটি ৪,৫০০ নিট লোকাল পিক ব্রাইটনেস পর্যন্ত পৌঁছাতে পারে। এর অর্থ হল, ডিসপ্লের একটি ছোট অংশ নির্দিষ্ট পরিস্থিতিতে ৪,৫০০ নিট স্ট্যান্ডার্ড অর্জন করতে পারে, যেমন উজ্জ্বল পরিবেষ্টিত পরিস্থিতিতে এইচডিআর ভিডিও প্লেব্যাকের সময়। এছাড়াও, Realme GT5 Pro-এ Qualcomm Snapdragon 8 Gen 3 চিপসেট থাকবে বলে জানা গেছে এবং এটি ইন্ডাস্ট্রির বৃহত্তম ভিসি হিট ডিসিপেশন সিস্টেম ব্যবহার করবে।

সঙ্গে থাকুন ➥