4500 টাকা দাম কমলো 48 মেগাপিক্সেল ক্যামেরার Realme Narzo 50 Pro 5G ফোনের, সীমিত সময়ের অফার

Avatar

Published on:

Realme Narzo 50 Pro 5G Discount Amazon

Amazon -এ চলছে Smartphone Summer Sale। নাম থেকেই বোধগম্য যে এই সেলে স্মার্টফোনের উপর ডিসকাউন্ট পাওয়া যাবে। তাই আপনি যদি কম দামে একটি 5G ফোন খোঁজ করে থাকেন, তাহলে এটাই সঠিক সময়। অ্যামাজনের এই সেলে Realme Narzo 50 Pro 5G ফোনের সাথে ডিসকাউন্টের পাশাপাশি ১৬,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। এছাড়াও ইএমআই অফারও রয়েছে।

Realme Narzo 50 Pro 5G এর দাম ও অফার

রিয়েলমি নারজো ৫০ প্রো ৫জি ফোনের ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ২১,৯৯৯ টাকা ও ২৩,৯৯৯ টাকা। তবে অ্যামাজন স্মার্টফোন সামার সেলে এই দুই ভ্যারিয়েন্ট যথাক্রমে ১৭,৪৯৯ টাকায় ও ১৯,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

আবার মাসে ৮৩৫ টাকা ইএমআই দিয়েও এটি কেনা যাবে। এছাড়া ICICI ও HSBC ব্যাংকের কার্ডধারীদের দেওয়া হবে ১০ শতাংশ অতিরিক্ত ছাড়। শুধু তাই নয়, রিয়েলমি নারজো ৫০ প্রো ৫জি ফোনের সাথে ১৮,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার মিলবে।

Realme Narzo 50 Pro 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

Realme Narzo 50 Pro 5G ফোনে রয়েছে ৬.৪ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে Mediatek Dimensity 920 প্রসেসর। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই কাস্টম স্কিনে রান করে। ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, এর পিছনে ৪৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

সঙ্গে থাকুন ➥