HomeMobilesRealme-র এই ফোনের জন্য শুরু হচ্ছে Android 14 আপডেটের টেস্টিং, কীভাবে ডাউনলোড...

Realme-র এই ফোনের জন্য শুরু হচ্ছে Android 14 আপডেটের টেস্টিং, কীভাবে ডাউনলোড করবেন

Realme Narzo 60 5G এর ভারতীয় ব্যবহারকারীরা Android 14 ভিত্তিক Realme UI 5.0 কাস্টম স্কিন উপভোগ করার সুযোগ পেতে চলেছে। আজ সংস্থার তরফে ঘোষণা করা হয়েছে যে, শীঘ্রই এই ফোনের জন্য নতুন ইউআই এর পরীক্ষা শুরু হবে। ফলে ব্যবহারকারীরা নতুন ফিচার সহ বিভিন্ন সুবিধা পাবে।

Realme Narzo 60 5G ফোন পাচ্ছে Realme UI 5.0 আপডেট

রিয়েলমি তাদের ফোনগুলির জন্য অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক রিয়েলমি ইউআই ৫.০ কাস্টম স্কিনের পরীক্ষা গত নভেম্বর থেকে শুরু করে। এরপর একের পর এক বিভিন্ন ফোনে নয়া ওএস এর আপডেট আসতে শুরু করে। এখন রিয়েলমি নারজো ৬০ ৫জি ফোনে এই আপডেট আসছে।

তবে সংস্থার তরফে জানানো হয়েছে, যেসমস্ত মডেলের ভার্সন নম্বর RMX3750_13.1.0.506(EX01) ও RMX3750_13.1.0.507(EX01), কেবল তারাই আর্লি অ্যাক্সেস পোগ্রামে অংশগ্রহণ করতে পারবেন। তাই আপনি যদি রিয়েলমি নারজো ৬০ ৫জি ডিভাইসটি ব্যবহার করেন এবং আপনার ফোনের ভার্সন নম্বর উল্লেখিত ভার্সন নম্বরের সাথে মিলে যায়, তাহলে আপডেট এসেছে কিনা চেক করতে পারেন।

এরজন্য প্রথমে Realme Narzo 60 5G ফোনের Settings → About device → “realme UI 4.0” ব্যানারের উপরে ক্লিক করুন → তিনটি ডটে ক্লিক করুন → Beta program →Early Access →Apply Now → আপনার সমস্ত তথ্য দিয়ে অ্যাপ্লাই করুন।

RELATED ARTICLES

Most Popular