24 জিবি র‌্যাম ও 100 মেগাপিক্সেল ক্যামেরার Realme 5G স্মার্টফোন হল সস্তা, কিনবেন নাকি

Published on:

realme-narzo-60-pro-buy-with-heavy-discount-on-amazon

আপনি যদি কম দামে দুর্দান্ত ফিচারের স্মার্টফোন কিনতে চান, তাহলে অ্যামাজনের আজকের ডিল মিস করবেন না। কারণ এই ই-কমার্স সাইটটি ১০০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ২৪ জিবি পর্যন্ত ডায়নামিক র‌্যাম সহ আসা Realme Narzo 60 Pro 5G ফোনের উপর ২৩,৯০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। এই ডিভাইসের ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের এমআরপি ২৮,৯৯৯ টাকা। তবে এখন Realme Narzo 60 Pro 5G অর্ডার করা যাবে ২৬,৯৯৯ টাকায়।

আবার এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারলে ২৩,৯০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে। তবে মনে রাখবেন যে এক্সচেঞ্জ অফারে পাওয়া অতিরিক্ত ডিসকাউন্ট আপনার পুরানো ফোনের অবস্থার উপর নির্ভর করবে। এদিকে ব্যাঙ্ক অফারের ফায়দা তুলতে পারলে Realme Narzo 60 Pro 5G আরও ১ হাজার টাকা কমে কেনা যাবে।

রিয়েলমির এই ফোনের কথা বললে, এতে ২৪১২×১০৮০ পিক্সেল রেজোলিউশনের ৬.৭ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে উপস্থিত। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এই ডিভাইসে ব্যবহার করা হয়েছে মালি জি৬৮ জিপিইউসহ ডাইমেনসিটি ৭০৫০ ৫জি চিপসেট। 

ফটোগ্রাফির জন্য রিয়েলমি নারজো ৬০ প্রো ৫জি ফোনে এলইডি ফ্ল্যাশসহ ১০০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা উপস্থিত। এই ক্যামেরা অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সাপোর্ট করবে। এছাড়া ফোনের পেছনে ২ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরা পাওয়া যাবে। সেলফি তোলার জন্য এই ডিভাইসে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। 

আবার ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যুক্ত এই ফোনে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ৬৭ ওয়াটের সুপারভোক চার্জিং সাপোর্ট করে। অপারেটিং সিস্টেমের কথা বলতে গেলে ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ কাস্টম স্কিনে চলবে।

সঙ্গে থাকুন ➥