Realme Narzo 70 Pro 5G সবচেয়ে সস্তা গ্লাস ব্যাক প্যানেল ফোন হিসেবে লঞ্চ হল, বিনামূল্যে পাবেন Earbuds

Avatar

Published on:

Realme Narzo 70 Pro 5G launched India

প্রতিশ্রুতি মতো আজ অর্থাৎ 19শে মার্চ ভারতের বাজারে লঞ্চ হল Realme Narzo 70 Pro 5G। এটি ডুয়েল টোন ফিনিশিং যুক্ত গ্লাস ব্যাক প্যানেলের মতো প্রিমিয়াম ডিজাইন অফার করে। আবার ফিচার হিসাবে এতে – রেইন ওয়াটার স্মার্ট টাচ প্রযুক্তি সহ FHD+ AMOLED ডিসপ্লে, মিডিয়াটেকের চিপসেট, 256 জিবি পর্যন্ত স্টোরেজ, অ্যান্ড্রয়েড 14 ভিত্তিক কাস্টম স্কিন, ভ্যাপার চেম্বার লিকুইড কুলিং সিস্টেম এবং ডলবি অ্যাটমস সমর্থিত ডুয়াল স্টেরিও স্পিকার পাওয়া যাবে। ডিভাইসটিতে 8 জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম এবং এয়ার জেসচার ফিচার সাপোর্ট করে। এছাড়া উক্ত হ্যান্ডসেটে ফ্ল্যাগশিপ-গ্রেড ক্যামেরা সিস্টেম মিলবে। এদেশের ক্রেতারা Realme Narzo 70 Pro 5G স্মার্টফোনটি নূন্যতম ১৯,৯৯৯ টাকা খরচ করে কিনতে পারবেন।

ভারতে Realme Narzo 70 Pro 5G স্মার্টফোনের দাম এবং প্রাপ্যতা

এদেশের বাজারে রিয়েলমি নারজো 70 প্রো 5জি স্মার্টফোন – গ্লাস গ্রিন এবং গ্লাস গোল্ড কালার বিকল্পের সাথে লঞ্চ হয়েছে। এটি মোট দুটি মেমরি কনফিগারেশনে পাওয়া যাবে। যার মধ্যে 8 জিবি র‍্যাম + 128 জিবি স্টোরেজ অপশনের মূল্য ধার্য করা হয়েছে 19,999 টাকা। আর উচ্চতর 8 জিবি র‍্যাম + 256 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি 21,999 টাকায় কেনা যাবে।

আগ্রহীদের জানিয়ে রাখি, আজ সন্ধ্যা 6টা থেকে রিয়েলমি সংস্থার ওয়েবসাইট (realme.com) এবং ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন (Amazoon) -এ এই হ্যান্ডসেটের আর্লি বার্ড সেল শুরু হবে। আবার 22শে মার্চ দুপুর 12টায় ডিভাইসটি প্রথমবার ওপেন সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে।

সেল অফারের অংশ হিসাবে, ক্রেতারা 2,299 টাকা মূল্যের একটি Realme Buds T300 অডিও প্রোডাক্ট সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাবেন। আবার HDFC বা ICICI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ফোনটির 128 জিবি এবং 256 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে যথাক্রমে 1,000 টাকা ও 2,000 টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে।

Realme Narzo 70 Pro 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন

রিয়েলমি ব্র্যান্ডিংয়ের এই নয়া স্মার্টফোন প্লাস্টিক নির্মিত ফ্ল্যাট ফ্রেম ডিজাইন অফার করে। এটি ডুয়াল-টোন ফিনিশিং যুক্ত গ্লাস ব্যাক প্যানেলের সাথে এসেছে। যার উপরিভাগে মাঝবরাবর দেখা যাবে একটি বৃত্তাকার ক্যামেরা মডিউল।

এবার আসা যাক ফিচারের প্রসঙ্গে। রিয়েলমি নারজো 70 প্রো 5জি স্মার্টফোনে 6.67-ইঞ্চির ফুল এইচডি প্লাস (2400×1080 পিক্সেল) AMOLED ডিসপ্লে প্যানেল রয়েছে। এই টাচস্ক্রিনের ডিজাইন পাঞ্চ-হোল (কেন্দ্রীভূত) স্টাইলের এবং এটি 120 হার্টজ রিফ্রেশ রেট, 2000 নিট পিক ব্রাইটনেস, 92.65% স্ক্রিন-টু-বডি রেশিও ও HDR+ প্রযুক্তি সাপোর্ট করে। ডিসপ্লেটি রেইন ওয়াটার স্মার্ট টাচ ফিচার সহ এসেছে। আবার নিরাপত্তার জন্য এতে আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

ভালো পারফরম্যান্স ও মাল্টিটাস্কিংয়ের জন্য এই হ্যান্ডসেটে মিডিয়াটেক ডাইমেনসিটি 7050 প্রসেসর ব্যবহার করা হয়েছে। স্টোরেজ হিসাবে 8 জিবি LPDDR4x র‍্যাম এবং 256 জিবি UFS 2.2 রম মিলবে। যদিও এই ফোনে অতিরিক্তভাবে আরো 8 জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম ফিচারও সাপোর্ট করে। অপারেটিং সিস্টেম হিসাবে অ্যান্ড্রয়েড 14 ভিত্তিক রিয়েলমি ইউআই 5.0 কাস্টম স্কিন প্রি-লোডেড থাকছে। আবার অনেকক্ষন ধরে ব্যবহারের কারণে ডিভাইসটি যাতে গরম না হয়ে যায় তার জন্য ভ্যাপার চেম্বার লিকুইড কুলিং সিস্টেম রয়েছে। এই ফোনে এয়ার জেসচার সাপোর্ট করে।

Realme Narzo 70 Pro 5G স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট রয়েছে। এই ক্যামেরাগুলি হল – OIS যুক্ত 50 মেগাপিক্সেল Sony IMX890 প্রাইমারি সেন্সর + 8 মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স + 2 মেগাপিক্সেল ম্যাক্রো স্ন্যাপার। এদিকে ডিভাইসের সামনে 16 মেগাপিক্সেলের সেলফি স্ন্যাপার বর্তমান। তদুপরি ভালো সাউন্ড সরবরাহের জন্য মিলবে ডলবি অ্যাটমস সমর্থিত ডুয়াল স্টেরিও স্পিকার সিস্টেম। কানেক্টিভিটি অপশন হিসাবে – ডুয়াল সিম স্লট, 5জি, ওয়াই-ফাই 6, ব্লুটুথ 5.2, জিএনএসএস এবং ইউএসবি টাইপ-সি পোর্ট অন্তর্ভুক্ত থাকছে। যদিও এতে 3.5 মিমি হেডফোন জ্যাক এবং মাইক্রোএসডি কার্ড স্লট অনুপস্থিত থাকছে। পরিশেষে Realme Narzo 70 Pro 5G স্মার্টফোনে আছে 5,000 এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যা 67 ওয়াট ওয়্যারড চার্জিং সাপোর্ট করে৷

সঙ্গে থাকুন ➥