হাত নাড়ালেই ফোন চলবে, Realme Narzo 70 Pro 5G ফোনের দাম কত রাখা হবে জেনে নিন

Published on:

Realme Narzo 70 Pro 5G Price

Realme হালফিলে ঘোষণা করেছে যে, চলতি মাসের মধ্যেই ভারতে Realme Narzo 70 Pro 5G নামের একটি নতুন স্মার্টফোন লঞ্চ করা হবে। যদিও নির্দিষ্টভাবে কোনো লঞ্চের তারিখ এখনও জানানো হয়নি। তবে ইতিমধ্যেই উক্ত মডেলের একটি ডেডিকেটেড মাইক্রোসাইট লাইভ করেছে সংস্থাটি। যা দরুন এর সম্ভাব্য বিক্রয় মূল্যের পাশাপাশি ডিজাইন সামনে এসেছে।

Realme Narzo 70 Pro 5G স্মার্টফোনের দাম এবং ডিজাইন সম্পর্কিত তথ্য প্রকাশ্যে এলো

রিয়েলমি জানিয়েছে যে, নারজো-সিরিজের অধীনে আসন্ন তাদের এই ৫জি হ্যান্ডসেট ৩০,০০০ টাকার মধ্যে লঞ্চ হতে চলেছে। অর্থাৎ এটি হলে একটি হাই-মিড রেঞ্জের স্মার্টফোন। সর্বোপরি লঞ্চ-পরবর্তী সময়ে সেল অফারের অংশ হিসাবে এর সাথে অতিরিক্তভাবে ১,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস দেওয়া হবে বলেও নিশ্চিত করা হয়েছে।

এবার আসা যাক ডিজাইনের প্রসঙ্গে। আসন্ন রিয়েলমি নারজো ৭০ প্রো ৫জি হবে ৩০,০০০ টাকা সেগমেন্টের অধীনে আসা সংস্থার প্রথম স্মার্টফোন যা অনন্য গ্লাস ব্যাক প্যানেল অফার করবে। ডিভাইসটি ডুয়াল-টোন ফিনিশিং সহ আসবে, যার উপরে গ্লসি ফিনিশিং যুক্ত বোল্ড / গাঢ় শেড এবং নীচে ম্যাট ফিনিশিং সহ হালকা শেড দেখা যাবে। এছাড়া সদ্য প্রকাশ্যে আসা টিজার ইমেজ নিশ্চিত করেছে যে, রিয়েলমি ব্র্যান্ডিংয়ের এই ফোনের পেছনে একটি বৃত্তাকার ক্যামেরা মডিউল বিদ্যমান থাকবে। যা দেখতে অনেকটা রিয়েলমি ১২ (Realme 12) সিরিজের অনুরূপ হবে।

এদিকে Realme Narzo 70 Pro 5G এর রিয়ার প্যানেল থাকা বৃত্তাকার ক্যামেরা মডিউলে একটি LED ফ্ল্যাশ সহ তিনটি ক্যামেরা সেন্সর অবস্থান করবে। ক্যামেরা বাম্পটির একদম মধ্যিখান দিয়ে অর্থাৎ ফোনের উপর থেকে নিচ পর্যন্ত একটি লম্বা লাইন চলে গেছে। এক্ষেত্রে নিচের দিকে মাঝবরাবর ব্র্যান্ড লোগো লক্ষ্যণীয়।

Realme Narzo 70 Pro 5G স্মার্টফোনের নিশ্চিত স্পেসিফিকেশন

Realme Narzo 70 Pro ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের একটি OLED ডিসপ্লে দেওয়া হবে। ফটো ও ভিডিওগ্রাফির জন্য OIS সমর্থিত ৫০ মেগাপিক্সেলের Sony IMX890 প্রাইমারি সেন্সর যুক্ত ক্যামেরা ইউনিট মিলবে, যার সেন্সর সাইজ ১/১.৫৬-ইঞ্চি হবে এবং ৫৬% বেশি আলো ক্যাপচার করতে পারবে। পূর্বসূরী থেকে আরো উন্নত ক্যামেরা পারফরম্যান্স প্রদানের জন্য এটি অপ্টিমাইজড সফ্টওয়্যার অভিজ্ঞতা প্রদান করবে৷ এছাড়া জানা গেছে, ডিভাইসে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হবে যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

প্রসঙ্গত, রিয়েলমি তাদের ব্যবহারকারীদের জন্য ভালো ইউজার অভিজ্ঞতা সরবরাহের উদ্দেশ্যে তাদের এই আপকামিং ফোনের সাথে ৬৫% কম প্রি-ইনস্টলড অ্যাপ্লিকেশন অফার করতে চলেছে। সংস্থার তরফ থেকে আরো নিশ্চিত করা হয়েছে যে, Realme Narzo 70 Pro 5G ফোনে দশটি ক্রিয়েটিভ এয়ার জেসচার সাপোর্ট করবে, যা ব্যবহারকারীদের স্ক্রিন স্পর্শ না করেই বিভিন্ন ফাংশন নিয়ন্ত্রণ করতে দেবে।

সঙ্গে থাকুন ➥