মাত্র 10 হাজারে মিলছে 16GB র‍্যামের এই Realme ফোন! স্টক শেষের আগেই অর্ডার করুন

Published on:

Realme Narzo N53 Amazon Offer

একটি মেমরি কার্ডে ইচ্ছেমতো গান বা অন্যান্য ফাইল ডাউনলোড করে রাখার দিন আর নেই! এখনকার সময়ে ফোনে বেশি স্টোরেজ না থাকলে অধিকাংশ মানুষই বেশ অস্বস্তিতে থাকেন। কাস্টমারদের এই চাহিদা দেখে বিভিন্ন স্মার্টফোন কোম্পানিই বর্তমানে বেশি র‍্যাম-ইন্টারনাল স্টোরেজওয়ালা ফোন লঞ্চ করছে, এমনকি বাজেট রেঞ্জের মিলছে এই ধরণের হ্যান্ডসেট। কিন্তু বছরের শুরুতে আপনি যদি ১০,০০০ টাকার কমে 16GB র‍্যামওয়ালা একটি ফোন পেয়ে যান, তাহলে কেমন হবে? শুনতে অবাক লাগলেও Amazon India-য় এমন অফার এখন সত্যিই পাওয়া যাচ্ছে – জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটিতে বিশাল স্টোরেজ বিশিষ্ট বাজেট ফোন Realme Narzo N53 স্মার্টফোনটি এর MRP-র তুলনায় আরও কম দামে মিলছে, যাতে আপনি 50MP AI ক্যামেরা থেকে শুরু করে ফাস্ট চার্জিং সাপোর্ট, 5000mAh ব্যাটারির মতো ফিচারও পাবেন।

১০,০০০ টাকার কমে মিলছে বিশাল স্টোরেজের Realme Narzo N53

রিয়েলমি নার্জো এন৫৩ ফোনে ৮ জিবি র‍্যাম ইনস্টল আছে, সাথে রয়েছে ৮ জিবি ভার্চুয়াল র‍্যামের সাপোর্টও। আর এই ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটিই এখন অ্যামাজনে এটি ৯,৯৯৯ টাকায় বিক্রির জন্য তালিকাভুক্ত হয়েছে। এক্ষেত্রে কোম্পানি ৩০০ টাকার কুপন ডিসকাউন্টও দিচ্ছে, যেখানে সিটি (Citi) ব্যাঙ্ক বা ওয়ানকার্ড (OneCard) ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় মিলবে।

এখানেই শেষ নয়, আপনি যদি পুরনো ফোনের বিনিময়ে এই রিয়েলমি ফোনটি কিনতে চান, তবে সর্বোচ্চ ৯,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার কাজে লাগাতে পারবেন (শর্তাবলী প্রযোজ্য)। মানে কোনোভাবে সব অফার পেলে আপনি একেবারে জলের দরে এটি কিনতে সক্ষম হবেন। উল্লেখ্য, স্মার্টফোনটি ফেদার ব্ল্যাক ও ফেদার গোল্ড – দুটি রঙে কেনার জন্য উপলব্ধ।

Realme Narzo N53-এর স্পেসিফিকেশন

রিয়েলমি নার্জো এন৫৩ স্মার্টফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৪ ইঞ্চি এলসিডি ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে ইউনিসক টি৬১২ প্রসেসর, যেখানে মিলবে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা। এটি ৮ জিবি ভার্চুয়াল র‍্যামের সাপোর্টও অফার করবে। অন্যদিকে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে থাকবে ৩৩ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়া ফটোগ্রাফির জন্য পাবেন ৫০ মেগাপিক্সেল প্রাইমারি এআই ক্যামেরাযুক্ত রিয়ার ক্যামেরা সেটআপ।

সঙ্গে থাকুন ➥