HomeMobilesRealme Narzo N65: রিয়েলমির নতুন নার্জো ফোন 28 মে ভারতে আসছে, সস্তায় 5G সহ দারুণ ফিচার্স

Realme Narzo N65: রিয়েলমির নতুন নার্জো ফোন 28 মে ভারতে আসছে, সস্তায় 5G সহ দারুণ ফিচার্স

রিয়েলমি (Realme) আগামী ২৮ মে ভারতে তাদের Narzo সিরিজের নতুন স্মার্টফোন, Realme Narzo N65 5G লঞ্চ করতে চলেছে। অন্যান্য Narzo স্মার্টফোনের মতোই, আসন্ন Narzo N65 5G মডেলটিও শুধুমাত্র আমাজন (Amazon India)-এর সাইটে বিক্রি করা হবে। Realme Narzo N65 5G একটি বাজেট রেঞ্জের হ্যান্ডসেট হবে বলে আশা করা হচ্ছে। আসুন লঞ্চের আগে ফোনটির সম্পর্কে কি কি জানা গেছে, বিস্তারিত দেখে নেওয়া যাক।

Realme Narzo N65 5G: বাজেট ফোনে মিলবে আকর্ষণীয় ফিচার

রিয়েলমি নার্জো এন৬৫ ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ প্রসেসরে চলবে। এটি জল প্রতিরোধের জন্য আইপি৫৪ (IP54) রেটিংয়ের সাপোর্ট সহ আসবে। এটি রেইন ওয়াটার স্মার্ট টাচ ফিচার অফার করবে। ব্র্যান্ডের শেয়ার করা টিজারটি ডিভাইসটিকে গোল্ডেন শেডে দেখিয়েছে এবং একটি বৃত্তাকার ক্যামেরা মডিউল প্রকাশ করেছে। এছাড়াও জানা গেছে যে হ্যান্ডসেটটি ডুয়েল-রিয়ার ক্যামেরা সেটআপ অফার করবে। রিয়েলমি নার্জো এন৬৫ ফোনের প্রাইমারি ক্যামেরাটি ৫০ মেগাপিক্সেলের সেন্সর হবে।

স্পেসিফিকেশনের দিকে থেকে আসন্ন রিয়েলমি নার্জো এন৬৫ ফোনটি অনেকটা রিয়েলমি সি৬৫ ৫জি ফোনের মতো হবে। অর্থাৎ, এতে ১২০ হার্টজের এলসিডি স্ক্রিন, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ১৫ ওয়াট চার্জিং সাপোর্ট, একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সহ আরও কিছু উৎকৃষ্ট ফিচার থাকবে৷

জানিয়ে রাখি, Realme C65 5G ফোনটি এখনও পর্যন্ত ব্র্যান্ডের সবচেয়ে সস্তা ৫জি-এনেবলড হ্যান্ডসেট। তবে আশা করা হচ্ছে যে কোম্পানিটি আরও কম দামে Realme Narzo N65 5G ফোনটিকে বাজারে আনতে পারে। আসন্ন Narzo ফোনটি Poco M6 5G, Moto G34 5G – এর মতো বিদ্যমান সাশ্রয়ী মূল্যের হ্যান্ডসেটগুলির সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে। আগামী ২৮ মে লঞ্চ ইভেন্টে Realme Narzo N65 5G ফোনের দাম এবং অন্যান্য বৈশিষ্ট্যগুলি সম্পর্কে বিশদে জানানো হবে।

RELATED ARTICLES

আরও পড়ুন