পুরো 2 ঘন্টা 2000 টাকা সস্তায় পাওয়া যাবে Realme P1 5G, লঞ্চের আগে অফার সামনে আনল কোম্পানি

Avatar

Published on:

Realme P1 5G Offer

Realme আগামী সপ্তাহের প্রথম দিনেই ভারতে তাদের নতুন স্মার্টফোন সিরিজ লঞ্চ করবে বলে সম্প্রতি ঘোষণা করেছে। এক্ষেত্রে আসন্ন Realme P1 5G লাইনআপের অধীনে মোট দুটি মডেল অন্তর্ভুক্ত থাকবে, যথা -Realme P1 5G এবং Realme P1 Pro 5G। যার মধ্যে সিরিজের স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্টের জন্য লঞ্চের দিনই আর্লি বার্ড সেলের আয়োজন করা হবে বলে আজ জানালো সংস্থাটি। নীচে ফোনটির সাথে এই সেলে কি কি অফার পাওয়া যাবে আসুন জেনে নেওয়া যাক।

প্রসঙ্গত আসন্ন সিরিজে বিদ্যমান ‘P’ বর্ণের পূর্ণ অর্থ হল ‘পাওয়ার’। দাবি করা হচ্ছে হ্যান্ডসেটগুলি মিড-রেঞ্জ সেগমেন্টের অধীনে আসবে এবং শক্তিশালী ডিসপ্লে ও পারফরম্যান্স অফার করবে।

আর্লি বার্ড সেলে কোন কোন অফারের সাথে কেনা যাবে আপকামিং Realme P1 5G স্মার্টফোন?

রিয়েলমি পি1 5জি স্মার্টফোন আগামী 15ই এপ্রিল ভারতে লঞ্চ হতে চলেছে। আর এই একই দিনেই সন্ধ্যা 6টা থেকে রাত 8টা পর্যন্ত সংস্থার ওয়েবসাইট এবং ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart) -এর মাধ্যমে ডিভাইসটির জন্য আর্লি বার্ড সেল লাইভ করা হবে। এই সেল থেকে যেসকল ক্রেতারা রিয়েলমি পি1 5জি স্মার্টফোন কিনবেন তাদের 2,000 টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন অফার করা হবে বলে নিশ্চিত করা হয়েছে।

Realme P1 5G স্মার্টফোন সিরিজের স্পেসিফিকেশন

সংস্থা দ্বারা কিছুদিন পূর্বে প্রকাশিত একটি টিজার ইমেজ অনুসারে, Realme P1 5G স্মার্টফোন 15,000 টাকার কমে সবথেকে দ্রুততম চিপসেট সহ আসা স্মার্টফোন হবে। আবার হালফিলে আরেকটি টিজার শেয়ার করা হয়। যেখানে আসন্ন হ্যান্ডসেটে মিডিয়াটেক ডাইমেনসিটি 7050 প্রসেসর ব্যবহারের কথা নিশ্চিত করা হয়েছে। জানিয়ে রাখি এই চিপসেট, Antutu প্ল্যাটফর্ম পরিচালিত পারফরম্যান্স টেস্টে 603,000 স্কোর অর্জন করেছে।

পাশাপাশি আরো জানা গেছে যে, এটি হবে সেগমেন্টের প্রথম স্মার্টফোন যা 120 হার্টজ রিফ্রেশ রেট যুক্ত 6.67-ইঞ্চির AMOLED ডিসপ্লে সহ আসবে। চমৎকার ভিজ্যুয়াল অভিজ্ঞতা প্রদানের জন্য এই ডিসপ্লে – ফুল এইচডি প্লাস রেজোলিউশন, 2000 নিট পিক ব্রাইটনেস এবং 96% স্ক্রিন-টু-বডি রেশিও সমর্থন করতে পারে। এছাড়া ডিসপ্লেটি টিইউভি রাইনল্যান্ড সার্টিফায়েড হবে।

প্রসঙ্গত সংস্থার তরফ থেকে আরো জানানো হয়েছে যে, সিরিজের টপ-এন্ড মডেল Realme P1 5G কোয়ালকম স্ন্যাপড্রাগন 6 জেন 1 5জি প্রসেসরের সাথে লঞ্চ হবে।

Realme P1 5G স্মার্টফোনের দাম

টিপস্টার মুকুল শর্মা হালফিলে X প্ল্যাটফর্মের মাধ্যমে Realme P1 5G স্মার্টফোনের দাম শেয়ার করেছে। তার দাবি অনুযায়ী, এই মডেলটির 4 জিবি র‌্যাম + 128 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এদেশে 14,999 টাকা রাখা হবে।

সঙ্গে থাকুন ➥