Realme P1-এর দাম শুনলে চমকে যাবেন, সস্তায় এত ফিচার্স কীভাবে দিচ্ছে সংস্থা

Published on:

Realme P1 Price

রিয়েলমি (Realme) আগামী সপ্তাহেই ভারতীয় বাজারে তাদের নতুন P-সিরিজের অধীনে Realme P1 এবং P1 Pro ফোন দু’টি লঞ্চ করতে চলেছে। নয়া লাইনআপ হওয়ার কারণে এই ফোনগুলি নিয়ে জোর জল্পনা চলছে। ইতিমধ্যে কোম্পানির তরফে প্রচুর ফিচার্সও প্রকাশ করা হয়েছে। আর এখন ফ্লিপকার্ট থেকে স্ট্যান্ডার্ড Realme P1-এর দাম ফাঁস হয়ে গিয়েছে।

ভারতে Realme P1-এর দাম কত হবে

ফোনটিকে ই-কমার্স প্ল্যাটফর্ম, ফ্লিপকার্ট (Flipkart)-এ তালিকাভুক্ত করা হয়েছে। রিয়েলমির নতুন পি1 মডেলের প্রারম্ভিক মূল্য মাত্র 14,999 টাকা বলে সেখানে উল্লেখ করা হয়েছে। যা 4 জিবি র‍্যাম + 128 জিবি স্টোরেজ কনফিগারেশনের জন্য। জানিয়ে রাখি, আগামী 15 এপ্রিল ভারতে রিয়েলমি পি1 লাইনআপ আসবে। অন্যদিকে, হাই-এন্ড রিয়েলমি পি1 প্রো-এর দাম 20,000 টাকার কম হবে বলে আশা করা হচ্ছে।

এখনও পর্যন্ত যা যা তথ্য সামনে এসেছে, তার ওপর ভিত্তি করে বলা, স্ট্যান্ডার্ড রিয়েলমি পি1-এ ফ্ল্যাট অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা 120 হার্টজ রিফ্রেশ রেট এবং আকর্ষণীয় 2,000 নিট পিক ব্রাইটনেস অফার করবে। এটি একটি ফ্ল্যাট প্যানেল যা রেইন ওয়াটার টাচ প্রযুক্তি এবং আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সাপোর্ট করবে। ফোনটিতে মিডিয়াটেক ডাইমেনসিটি 7050 প্রসেসর থাকবে, যা 7-স্তরের ভিসি হিট ডিসিপেশন সিস্টেমের সাথে যুক্ত হবে।

এছাড়া, ফ্লিপকার্টে Realme P1 মডেলটিকে ফিনিক্স রেড এবং পিকক গ্রিন – এই দুই কালার অপশনে দেখা গেছে। এটি বড় 5,000 এমএএইচ ব্যাটারির সাথে আসবে, যা 45 ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সুরক্ষার জন্য, ডিভাইসটি জল এবং ধুলো প্রতিরোধের জন্য IP54 রেটিং সাপোর্ট করবে। Realme P1 সিরিজ সাশ্রয়ী মূল্যে দুর্দান্ত কিছু স্পেসিফিকেশন অফার করবে এবং এর সাথে কিছু লঞ্চ অফার মিলবে বলেও আশা করা যায়। তাই Realme P1 ভারতীয় ক্রেতাদের কাছে একটি আকর্ষণীয় বিকল্প হতে চলেছে।

সঙ্গে থাকুন ➥