ভ্যালেন্টাইনস ডে-তে প্রিয়জনকে উপহার দিন Realme ফোন, অনেক ছাড়ে পাওয়া যাচ্ছে Narzo N54 থেকে Narzo 60X 5G

Published on:

Realme Valentines Day Sale

আগামী সপ্তাহে বিশ্ববাসী প্রেমের জোয়ারে ভাসতে চলেছে। কেননা ভ্যালেন্টাইনস ডে আসছে। এই দিন অনেকেই নিজের ভালোবাসার মানুষটিকে অভিনব একটি উপহার দিয়ে চমকে দেওয়ার পরিকল্পনা করে। আপনিও যদি এরকম কিছু পরিকল্পনা করে থাকেন, কিন্তু উপহার হিসাবে কী দেবেন বুঝতে না পারেন তবে জানিয়ে রাখি, Realme আগামীকাল অর্থাৎ ৬ই ফেব্রুয়ারি থেকে আয়োজন করতে চলেছে ‘Valentines Day’ সেল, যা চলবে আগামী ১২ই ফেব্রুয়ারি পর্যন্ত। এই সময়ে একাধিক ‘বেস্ট সেলিং’ স্মার্টফোন লোভনীয় ডিলের সাথে অতিশয় সস্তায় কেনা যাবে। এক্ষেত্রে এই তালিকায় সামিল আছে – Narzo 60 Pro 5G সিরিজ, Realme Narzo 60x 5G, Realme Narzo N55, এবং Realme Narzo N55 -এর মতো হ্যান্ডসেট। এগুলি বিশেষ কুপন, ব্যাঙ্ক কার্ড ডিল ইত্যাদি অফার বিকল্পের সাথে কেনা সম্ভব। আগ্রহীরা ই-কমার্স সাইট অ্যামাজন (Amazon.in) এবং সংস্থার ওয়েবসাইট (realme.com) -এর মাধ্যমে প্রত্যেকটি ডিলের লাভ ওঠাতে পারবেন।

Realme Valentines Day Sale : Realme Narzo সিরিজের সাথে উপলব্ধ অফার

রিয়েলমি ভ্যালেন্টাইনস ডে সেলে Realme Narzo 60 Pro 5G ফোনের ১২ জিবি র‍্যাম + ১ টিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৯,৯৯৯ টাকা। কিন্তু আগামীকাল থেকে লাইভ হওয়া সেল থেকে এটিকে ফ্লাট ২,০০০ টাকা (ব্যাঙ্ক কার্ড অফার) ডিসকাউন্টের সাথে মাত্র ২৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে। একইভাবে, এই ফোনের ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ বিকল্পটি ২৬,৯৯৯ টাকার পরিবর্তে ২২,৯৯৯ তাকায় পাওয়া যাবে। অর্থাৎ ডিসকাউন্টের পরিমাণ থাকছে ৪,০০০ টাকা। আবার ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ২৩,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল, যা শীঘ্রই ২,০০০ টাকা ডিসকাউন্টের সাথে মাত্র ২১,৯৯৯ টাকায় পাওয়া যাবে৷

সিরিজের বেস মডেল অর্থাৎ Realme Narzo 60 ফোনের ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি সেলে ১৪,৯৯৯ টাকায় তালিকাভুক্ত থাকবে। এর আসল দাম ১৭,৯৯৯ টাকা। এর সাথে ২,০০০ টাকার ফ্লাট ডিসকাউন্ট এবং অতিরিক্তভাবে আরো ১,০০০ টাকার ব্যাঙ্ক কার্ড অফ মিলবে। ফোনটির ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ বিকল্পের সাথেও এই একই অফার প্রযোজ্য থাকছে, যার পর এর দাম কমে ১৬,৯৯৯ টাকা হয়ে যাবে।

আসন্ন সেলে Realme Narzo 60x 5G ফোনের ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ বিকল্পটি ১১,৯৯৯ টাকা (আসল দাম ১৪,৪৯৯ টাকা) এবং ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশন মাত্র ১০,৯৯৯ টাকা (আসল দাম ১২,৯৯৯ টাকা) মূল্যের সাথে তালিকাভুক্ত থাকবে। এক্ষেত্রে ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট সহ ফোনটির উভয় স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম দেওয়া হয়েছে।

Realme Narzo N55 এবং Narzo N53 ফোনের ক্রেতারা দুর্দান্ত ডিলের লাভ ওঠাতে পারবেন। যেমন Narzo N55 ফোনের ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের আসলে দাম ১২,৯৯৯ টাকা। কিন্তু সেলে এর সাথে ফ্লাট ৪,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। যারপর এটি মাত্র ৮,৯৯৯ টাকায় পকেটস্থ করা সম্ভব।

আবার Realme Narzo N53 ফোনের ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ বিকল্প দুটি কুপন ও ফ্লাট ডিসকাউন্টের সাথে যথাক্রমে ৭,৪৯৯ টাকায় ও ৯,৪৯৯ টাকায় বিক্রি করা হবে রিয়েলমি ভ্যালেন্টাইনস ডে সেলে।

সঙ্গে থাকুন ➥