HomeMobilesচোখের পলকে ব্যাটারি ফুল! 165W ফাস্ট চার্জিং-সহ চমকে দিতে আসছে এই স্মার্টফোন

চোখের পলকে ব্যাটারি ফুল! 165W ফাস্ট চার্জিং-সহ চমকে দিতে আসছে এই স্মার্টফোন

সুপরিচিত স্মার্টফোন নির্মাতা নুবিয়া (Nubia) গত ফেব্রুয়ারি মাসে বর্তমান প্রজন্মের Red Magic 7 সিরিজটি লঞ্চ করে। এই লাইনআপের অধীনে Red Magic 7 এবং Red Magic 7 Pro মডেল দুটি বাজারে পা রেখেছে। বর্তমানে এর উত্তরসূরি Red Magic 8 Pro-এর কাজ চলছে এবং এটি প্রথম Qualcomm Snapdragon 8 Gen 2 দ্বারা চালিত গেমিং ফোন হিসাবে শীঘ্রই আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে। হ্যান্ডসেটটি সম্প্রতি চীনের টেনা (TENNA) এবং ব্লুটুথ এসআইজি (Bluetooth SIG) ওয়েবসাইটে দেখা গেছে। আর আজ এই আপকামিং ডিভাইসটিকে চীনের ৩সি (3C) সার্টিফিকেশন সাইটে স্পট করা গেছে, যা এর চার্জিং গতিটি প্রকাশ করেছে। নুবিয়ার এই হ্যান্ডসেটটি স্ট্যান্ডার্ড Red Magic 8-এর সাথে ডিসেম্বরের প্রথম দিকেই আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে।

Red Magic 8 Pro-এর দেখা মিলল 3C-এর ডেটাবেসে

NX729J মডেল নম্বর সহ রেডম্যাজিক ৮ প্রো চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। তালিকায় উল্লেখ করা হয়েছে যে, ফোনটি সর্বোচ্চ ১৬৫ ওয়াটের চার্জিং গতি সাপোর্ট করবে। এটা বলার অপেক্ষা রাখে না যে, হ্যান্ডসেটটি ৫জি সংযোগ সাপোর্ট করবে।

প্রসঙ্গত, রেডম্যাজিক ৮ প্রো গেমিং ফোনটি সম্পর্কে খুব বেশি তথ্য এখনও জানা যায়নি। এটি স্ট্যান্ডার্ড রেড ম্যাজিক ৮-এর সাথে শীঘ্রই বাজারে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে, খুব সম্ভবত আগামী মাসেই। উভয় স্মার্টফোনেই লেটেস্ট কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসরটি থাকতে পারে, যা তাদের এই নতুন চিপসেটের সাথে আসা প্রথম গেমিং ফোনে পরিণত করবে। তবে, নুবিয়ার এই ডিভাইসগুলি কোয়ালকমের সাম্প্রতিকতম ফ্ল্যাগশিপ চিপসেট যুক্ত প্রথম স্মার্টফোন হবে না, এই খেতাবটি সদ্য উন্মোচিত ভিভো এক্স৯০ প্রো প্লাসের প্রাপ্য।

জানিয়ে রাখি, Red Magic 8 Pro ফোনটি Red Magic 7 Pro-এর উত্তরসূরি হিসাবে আসবে, যা চলতি বছরের ফেব্রুয়ারি মাসে আত্মপ্রকাশ করেছিল। এই গেমিং ফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৮ ইঞ্চির ফুল-এইচডি+ ওলেড (OLED) ডিসপ্লে রয়েছে। ডিভাইসটি ১৬ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজ সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেট দ্বারা চালিত।

আবার ফটোগ্রাফির জন্য, Red Magic 7 Pro-এ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান, যার মধ্যে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর অন্তর্ভুক্ত রয়েছে। এছাড়া, ব্যবহারকারীদের মসৃণ গেমিং অভিজ্ঞতা প্রদান করার জন্য Red Magic 7 Pro-এ বিশেষ শোল্ডার ট্রিগার বাটনও মিলবে। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, এই গেমিং হ্যান্ডসেটটি ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করে।

RELATED ARTICLES

Most Popular