TechGupMobiles50MP ক্যামেরার সবচেয়ে সুন্দর ফোনে বিশাল ছাড়, রেডমির ধামাকা অফার মিস করলে লস

50MP ক্যামেরার সবচেয়ে সুন্দর ফোনে বিশাল ছাড়, রেডমির ধামাকা অফার মিস করলে লস

রেডমি (Redmi) A-সিরিজের অধীনে তাদের সবচেয়ে সস্তা স্মার্টফোনগুলি লঞ্চ করে থাকে। গত এপ্রিলে কোম্পানিটি নতুন Redmi 12C লঞ্চ করেছিল। এটি প্রয়োজনীয় সমস্ত বৈশিষ্ট্য সহ একটি বাজেট ফোন হিসাবে বাজারে পা রাখে, যা এদেশে ৮,৯৯৯ টাকায় উপলব্ধ। কম দাম হওয়া সত্ত্বেও, Redmi 12C-তে বড় এইচডি+ ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল ডুয়ের ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে৷ আর এখন Redmi 12C-এর ওপর অতিরিক্ত ১,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে, যা এটিকে আরও সাশ্রয়ী করে তুলেছে। কিভাবে পাবেন এই ছাড়, আসুন জেনে নেওয়া যাক।

Redmi 12C-এর ওপর সীমিত সময়ের জন্য ১,০০০ টাকার ছাড়

ভারতে রেডমি ১২-এর দাম শুরু হচ্ছে ৮,৯৯৯ টাকা থেকে। তবে, সম্প্রতি শাওমি গ্রাহকদের ২০০ টাকা ছাড় ঘোষণা করেছে, যার ফলে এর দাম কমে ৮,৭৯৯ টাকা হয়েছে। তবে এখানেই শেষ নয়, কোম্পানি এখন বিশেষ অফারের মাধ্যমে সীমিত সময়ের জন্য আরও ৮০০ টাকা মূল্য কমানোর বিষয়ে ঘোষণা করেছে। তবে মনে রাখবেন যে, এই অফারটি শুধুমাত্র বেস ৪ জিবি ভ্যারিয়েন্টের জন্য প্রযোজ্য।

এই ছাড়ের সুবিধা পেতে, আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড, এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ড ব্যবহার করে অ্যামাজনে ইএমআই অপশনে ডিভাইসটি কিনতে হবে। যা কার্যকরী মূল্যকে ৭,৯৯৯ টাকায় নামিয়ে আনবে। অ্যামাজন ১৫ জুনকে ক্রেডিট/ডেবিট কার্ড অফারের শেষ তারিখ হিসাবে উল্লেখ করেছে, তবে ইউপিআই অফারের জন্য কোনও নির্দিষ্ট তারিখ প্রকাশ করা হয়নি।

জানিয়ে রাখি, Redmi 12C-তে ৬.৭১ ইঞ্চির আইপিএস এলসিডি প্যানেল রয়েছে, যা ১,৬৫০ x ৭২০ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন অফার করে। এছাড়াও, প্যানেলটি ২০.৬:৯ অ্যাসপেক্ট রেশিও এবং ৫০০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৮৬ চিপসেট দ্বারা চালিত, যার সাথে ৬ জিবি পর্যন্ত এলপিডিডিআর৪x র‍্যাম এবং ১২৮ জিবি ইএমএমসি ৫.১ স্টোরেজ যুক্ত রয়েছে৷ পাওয়ার ব্যাকআপের জন্য, Redmi 12C-তে স্ট্যান্ডার্ড ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

RELATED ARTICLES

Top Stories