HomeMobilesআইফোনের মতো ডিজাইন, Redmi 13 4G ফোনের ছবি সহ দাম ফাঁস

আইফোনের মতো ডিজাইন, Redmi 13 4G ফোনের ছবি সহ দাম ফাঁস

রেডমি তাদের নম্বর সিরিজে Redmi 13 4G নামে একটি নতুন 4G কানেক্টিভিটি ডিভাইস লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে। বলাই বাহুল্য, এটি হবে জনপ্রিয় Redmi 12 4G-এর উত্তরসূরি, যেটি ভারতে গতবছর আগস্টে আত্মপ্রকাশ করেছিল। আর এখন আনুষ্ঠানিক লঞ্চের আগেই, এক নির্ভরযোগ্য টিপস্টার Redmi 13 4G হ্যান্ডসেটের রেন্ডার প্রকাশের পাশাপাশি, এর কিছু প্রধান স্পেসিফিকেশনও ফাঁস করেছেন।

সামনে এল Redmi 13 4G ফোনের রেন্ডার এবং প্রধান স্পেসিফিকেশন

টিপস্টার পারস গুগলানি ওরফে প্যাশনেটগিকজের রিপোর্ট অনুযায়ী, রেডমি ১৩ ৪জি ফোন চারটি আকর্ষক কালার অপশনে পাওয়া যাবে, এগুলি হল মিডনাইট ব্ল্যাক, ওশান ব্লু, পার্ল পিঙ্ক এবং ইয়েলো। ডিভাইসটি ফ্ল্যাট এজ এবং একটি এলইডি ফ্ল্যাশ সহ দুটি ক্যামেরা লেন্স সমন্বিত ফ্ল্যাট ব্যাক প্যানেলের সাথে বক্সি ডিজাইন অফার করবে।

হার্ডওয়্যারের ক্ষেত্রে, রেডমি ১৩ ৪জি ফোনে মিডিয়াটেক হেলিও জি৯১ আল্ট্রা প্রসেসর থাকবে বলে আশা করা হচ্ছে, যা এবছরের শুরুতে উন্মোচিত হয়েছিল। ফটোগ্রাফির জন্য, রেডমি ১৩ ৪জি হ্যান্ডসেটে উচ্চ-রেজোলিউশনের ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা উপস্থিত থাকবে, যা রেডমি ১২ ফোনের ৫০ মেগাপিক্সেলের ক্যামেরার তুলনায় একটি উল্লেখযোগ্য উন্নতি হবে।

এছাড়া, Redmi 13 4G ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেট ৬.৭৯ ইঞ্চির থাকবে বলে আশা করা হচ্ছে। ডিভাইসটি দুটি কনফিগারেশনে পাওয়া যাবে। আর মধ্যেই একটিতে ৮ জিবি র‍্যামের সাথে ২৫৬ জিবি স্টোরেজ মিলবে এবং অপরটি ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ আরও সাশ্রয়ী মূল্যের সংস্করণ। রিপোর্টে উল্লেখ করা হয়েছে যে, বেস মডেলটির দাম প্রায় ১৯৯ ইউরো (প্রায় ১৭,৯৫০ টাকা) হতে পারে এবং উচ্চতর মডেলটির মূল্য ২২৯ ইউরো (প্রায় ২০,৬৪০ টাকা) কাছাকাছি থাকবে বলে আশা করা হচ্ছে।

RELATED ARTICLES

আরও পড়ুন