Redmi 13C মিলছে 7,999 টাকায়, 50MP ট্রিপল ক্যামেরা সহ আছে শক্তিশালী ব্যাটারি

Avatar

Published on:

Redmi 13C Sale in India

গত সপ্তাহে রেডমি তাদের বাজেট-ফ্রেন্ডলি Redmi 13C স্মার্টফোনটির 5G সংস্করণের সাথে 4G মডেল ভারতের বাজারে লঞ্চ করেছে। শুনলে অবাক হবেন কিছু দেশে ফোনটি Poco C65 নামেও পাওয়া যায়। কোম্পানির প্রতিশ্রুতি মতো আজ থেকে Redmi 13C ভারতে কেনার জন্য উপলব্ধ হয়েছে। অল্প দামে ভাল ফোন কিনতে আগ্রহী হলে এখানে মূল্য সহ Redmi 13C 4G-এর খুঁটিনাটি চেক করে নিতে পারেন।

Redmi 13C-এর মূল্য এবং লভ্যতা

রেডমি ১৩সি অল্প দামে তিনটি মেমরি অপশনে ভারতে পাওয়া যাবে – ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি, ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি, এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি। এই স্টোরেজ ভ্যারিয়েন্টগুলির দাম যথাক্রমে ৮,৯৯৯ টাকা, ৯,৯৯৯ টাকা, ১১,৪৯৯ টাকা। লঞ্চ অফার হিসাবে, আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের কার্ড ব্যবহারকারীরা ক্রেডিট কার্ড বা ইএমআই (EMI) লেনদেনে অতিরিক্ত ১,০০০ ছাড় পাবেন, যা রেডমি ১৩সি-এর কার্যকর প্রারম্ভিক মূল্য কমিয়ে আনবে মাত্র ৭,৯৯৯ টাকায়।

এই ডিসকাউন্ট তিনটি মডেলের জন্যই প্রযোজ্য হবে। সেল আজ (১২ ডিসেম্বর) অ্যামাজনে বেলা ১২টা থেকে শুরু হবে। এছাড়া, কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট এবং শাওমির রিটেইল স্টোর থেকেও স্টারডাস্ট ব্ল্যাক এবং স্টারশাইন গ্রীন কালার অপশনে কেনা যাবে।

Redmi 13C-এর স্পেসিফিকেশন

Redmi 13C-এ ৭২০ x ১,৬০০ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭৪ ইঞ্চির এলসিডি ডিসপ্লে রয়েছে৷ ফোনটিতে MediaTek Helio G85 চিপসেট ব্যবহার করা হয়েছে, যা সর্বাধিক ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের সাথে যুক্ত। র‍্যাম এবং স্টোরেজ উভয়ই ভার্চুয়াল র‍্যাম (৮ জিবি পর্যন্ত) এবং মাইক্রোএসডি কার্ড (১ টিবি পর্যন্ত) ব্যবহার করে বাড়ানো যেতে পারে। সফ্টওয়্যারের ক্ষেত্রে, Redmi 13C অ্যান্ড্রয়েড ১৩-ভিত্তিক এমআইইউআই ১৪ (MIUI 14) অপারেটিং সিস্টেমে রান করে।

ক্যামেরার ক্ষেত্রে, Redmi 13C-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা সহ ট্রিপল ক্যামেরা সেটআপ অবস্থান করছে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Redmi 13C-এ ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে ও নিরাপত্তার জন্য, সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার উপস্থিত রয়েছে। ফোনটি ৪জি ভিওএলটিই সহ ডুয়েল সিম সাপোর্ট, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.১, জিপিএস, ইউএসবি-সি পোর্ট এবং ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাকের মতো কানেক্টিভিটি অপশনগুলি অফার করে৷ ভারতে Redmi 13C 4G-এর পাশাপাশি ১০,৯৯৯ টাকা মূল্যে Redmi 13C 5G লঞ্চ করেছে। যার সেল আগামী ১৬ ডিসেম্বর থেকে শুরু হবে।

সঙ্গে থাকুন ➥