লাইভ ইমেজ থেকে ফিচার্স ফাঁস, Redmi 13C স্মার্টফোনে কী কী চমক থাকবে জেনে নিন‌

Avatar

Published on:

Redmi 13C Live Images

গত সেপ্টেম্বর মাসের শেষদিক থেকেই রেডমির C ব্র্যান্ডিংয়ের সাথে আসা পরবর্তী স্মার্টফোন, Redmi 13C সম্পর্কে নানা তথ্য ইন্টারনেটে ভেসে বেড়াচ্ছে। শোনা যাচ্ছে, ফোনটি 4G এবং 5G উভয় ভ্যারিয়েন্টেই পাওয়া যাবে। এর মধ্যে সর্বপ্রথম রেন্ডারের মাধ্যমে 4G মডেলটির ডিজাইন প্রকাশ্যে এসেছিল। আর এখন, রিটেইল বক্সের সাথে Redmi 13C-এর লাইভ ইমেজ ফাঁস হয়েছে। চলুন দেখে নিই এই নতুন রেডমি ফোনটি কি কি অফার করতে চলেছে।

সামনে এল Redmi 13C-এর লাইভ ইমেজ

নিউজওনলির শেয়ার করা রেডমি ১৩সি-এর লাইভ ছবি হ্যান্ডসেটটির ফ্রন্ট এবং রিয়ার – উভয় প্যানেলই প্রদর্শন করেছে। এছাড়াও কয়েকটি ছবি এর প্যাকেজিং বক্সটিকেও প্রদর্শন করেছে। ছবিতে দেখতে পাওয়া ডিভাইসটির রিয়ার প্যানেলের রঙ সবুজ। তবে অন্যান্য রিপোর্ট অনুসারে, ফোনটি নীল এবং কালো রঙেও পাওয়া যাবে।

একটি ছবিতে ফোনটিকে আলো প্রতিফলিত করতে দেখা গেছে, যা ইঙ্গিত করছে যে রেডমি ১৩সি মডেলটি রেডমি ১২-এর মতো গ্লাস প্যানেলের সাথে আসতে পারে। তবে, গ্লসি প্লাস্টিক ব্যবহৃত হওয়ার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যায় না। এছাড়াও, সামনের প্রোটেক্টিভ ফিল্মের ওপর কিছু স্পেসিফিকেশন উল্লেখ রয়েছে। এটি থেকে জানা গেছে যে, রেডমি ১৩সি-এ ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭৪ ইঞ্চির ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে চলেছে।

এর পাশাপাশি, Redmi 13C-এ একটি অক্টা-কোর প্রসেসর থাকবে বলে জানা গেছে। তবে, এই মুহূর্তে চিপসেটের নাম সামনে আসেনি। আগের রিপোর্ট অনুসারে, Redmi 13C-এ ইউএসবি টাইপ-সি পোর্ট এবং একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক অন্তর্ভুক্ত থাকবে। উল্লেখযোগ্যভাবে, কোম্পানি একে কিছু দেশে Poco C65 হিসেবে লঞ্চ করবে বলেও শোনা যাচ্ছে। রেডমির এই স্মার্টফোনটি নভেম্বরেই বাজারে আসতে পারে।

সঙ্গে থাকুন ➥