HomeMobilesRedmi-র দুই নতুন বাজেট ফোনের উৎপাদন শুরু করল Xiaomi, বাজারে কবে আসবে

Redmi-র দুই নতুন বাজেট ফোনের উৎপাদন শুরু করল Xiaomi, বাজারে কবে আসবে

রেডমি (Redmi) তাদের সদ্য লঞ্চ হওয়া Redmi A1 এবং A1+-এর উত্তরসূরি মডেলগুলির ওপর ইতিমধ্যেই কাজ শুরু করে দিয়েছে বলে একটি সাম্প্রতিক রিপোর্টে দাবি করা হয়েছিল। কোম্পানির এই A-সিরিজটি মোটামুটি নতুন এবং এটি সাশ্রয়ী মূল্যে বেশ ভালই স্পেসিফিকেশন অফার করে থাকে। আসন্ন Redmi A2 সিরিজেও পূর্বসূরির মতো Redmi A2 ও A2+ অন্তর্ভুক্ত থাকবে বলে অনুমান করা হচ্ছে এবং লাইনআপটিও খুব শীঘ্রই লঞ্চ হবে বলেও আশা করা হচ্ছে। আর এখন জানা গেছে যে, রেডমি বেশ কয়েকটি অঞ্চলে এই মডেলগুলির উৎপাদনও শুরু করে দিয়েছে। আসুন এবিষয়ে বিস্তারিত জেনে নেওয়া যাক।

শুরু হল Redmi A2 সিরিজের সিরিয়াল প্রোডাকশন, শীঘ্রই হতে পারে লঞ্চ

সুপরিচিত টিপস্টার মুকুল শর্মা দাবি করেছেন যে, বেশ কয়েকটি ইউরোপীয় এবং ইউরেশীয় অঞ্চলে নতুন রেডমি এ২ এবং এ২+-এর ধারাবাহিক উৎপাদন শুরু হয়ে গেছে। এটি নির্দেশ করে যে, এই স্মার্টফোনগুলি কয়েক মাসের মধ্যেই গ্লোবাল মার্কেটের পাশাপাশি ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করতে পারে। তবে, ব্র্যান্ডের তরফ থেকে এখনও এবিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। এছাড়াও, মুকুল শর্মা 23028RNCAG মডেল নম্বর সহ ইন্টারন্যাশনাল মোবাইল ইকুইপমেন্ট আইডেন্টিটি (IMEI) ডেটাবেসে রেডমি এ২+-কে স্পট করেছেন। কিন্তু, এই তালিকায় হ্যান্ডসেটের কোনও স্পেসিফিকেশন প্রকাশ করা হয়নি।

এখনও পর্যন্ত, Redmi A2 সিরিজ সম্পর্কে খুব বেশি তথ্য সামনে আসেনি। এই মুহুর্তে, কেবল বলা যায় যে নতুন Redmi A2 এবং A2+ তাদের পূর্বসূরির মতোই এন্ট্রি-লেভেল স্মার্টফোন হিসেবে বাজারে আত্মপ্রকাশ করবে। তবে, আরও তথ্য খুব শীঘ্রই জানা যাবে বলে আশা করা হচ্ছে।

জানিয়ে রাখি, গত সেপ্টেম্বরে লঞ্চ হওয়া Redmi A1+ (Poco C50 নামেও রিব্র্যান্ড করা হয়েছে) মডেলটিতে এইচডি+ রেজোলিউশন সহ ৬.৫২ ইঞ্চির এলসিডি ডিসপ্লে রয়েছে। স্মার্টফোনটি মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর দ্বারা চালিত, যা ৩ জিবি পর্যন্ত র‍্যাম এবং ৩২ জিবি অনবোর্ড স্টোরেজের সাথে যুক্ত।

ফটোগ্রাফির জন্য, Redmi A1+-এর রিয়ার ক্যামেরা সেটআপে ৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, Redmi A1+ বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে।

RELATED ARTICLES

Most Popular