Redmi A2, Redmi A2+ ফোনের সেল শুরু, আজ কিনলেই ২ বছরের ওয়ারেন্টি সহ ডিসকাউন্ট অফার

Avatar

Published on:

redmi-a2-plus-first-sale-today-starts-with-discounts-offer-2-year-warranty-price

গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছে Redmi A2 ও Redmi A2+। আর আজ প্রথমবার এই বাজেট রেঞ্জের ফোন দুটির সেল শুরু হবে। সংস্থার Mi Store app, Mi.com ও ই-কমার্স সাইট Amazon India থেকে ডিভাইস দুটি কেনা যাবে। আগ্রহী ক্রেতারা ব্যাঙ্ক অফারের সাথে দুবছরের ওয়ারেন্টি পাবেন। ফিচারের কথা বললে, Redmi A2 ও Redmi A2+ মডেলে রয়েছে ৫,০০০ এএমএইচ ব্যাটারি, ডুয়েল রিয়ার ক্যামেরা ও এইচডি প্লাস ডিসপ্লে।

Redmi A2 ও Redmi A2+ -এর দাম ও অফার

রেডমি এ২ ফোনের ২ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৫,৯৯৯ টাকা। আর ২ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ অপশনের দাম রাখা হয়েছে ৬,৪৯৯ টাকা। আবার ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ বিকল্পের মূল্য ধার্য করা হয়েছে ৭,৪৯৯ টাকা। ICICI ব্যাঙ্কের কার্ডধারীরা এই ফোনের উভয় ২ জিবি ভ্যারিয়েন্টের উপর ৩০০ টাকা আর ৪ জিবি ভ্যারিয়েন্টের উপর ৫০০ টাকা ছাড় পাবেন। আবার Axis ও HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের দেওয়া হবে ৫০০ টাকা ডিসকাউন্ট।

অন্যদিকে Redmi A2+ মডেলের ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৮,৪৯৯ টাকা। উভয় Redmi A2 সিরিজের ডিভাইস ক্ল্যাসিক ব্ল্যাক, অ্যাকুয়া ব্লু ও সি গ্রীন কালারে পাওয়া যাবে।

Redmi A2 ও Redmi A2+ -এর স্পেসিফিকেশন ও ফিচার

রেডমি এ২ ও রেডমি এ২ প্লাস ফোনের সামনে দেখা যাবে ৬.৫২-ইঞ্চির এইচডি প্লাস (১৬০০x৭২০ পিক্সেল) IPS LCD ডিসপ্লে প্যানেল। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটারড্রপ নচ স্টাইলের এবং এটি ৬০ হার্টজ রিফ্রেশ রেট, ১২০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ২০:৯ এসপেক্ট রেশিও ও ৪০০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করে। ডিভাইস দুটি অ্যান্ড্রয়েড ১৩ (গো এডিশন) অপারেটিং সিস্টেমে চলে।

রেডমি এ২ ও রেডমি এ২ প্লাস স্মার্টফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান। এই ক্যামেরাগুলি হল ৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং QVGA লেন্স। আর সেলফির জন্য থাকছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। পারফরম্যান্সের জন্য উভয় ডিভাইসই মিডিয়াটেক হেলিও জি৩৬ প্রসেসর ও ৩ জিবি ভার্চুয়াল র‌্যাম সহ এসেছে।‌ এগুলিতে এফএম রেডিও-ও পাওয়া যাবে।

Redmi A2 ও Redmi A2+ মডেলে পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এএমএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এই ব্যাটারি ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য এগুলিতে অন্তর্ভুক্ত রয়েছে ডুয়েল সিম স্লট, মাইক্রো-ইউএসবি পোর্ট এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

সঙ্গে থাকুন ➥