Redmi K60 Ultra: মাত্র 9 মিনিটে ব্যাটারি ফুল! রেকর্ড সময়ে চার্জ হবে রেডমির দুর্ধর্ষ স্মার্টফোন

Published on:

Redmi K60 Ultra Launch Date

Redmi K60, K60 Pro এবং K60E সমন্বিত K60 সিরিজের চতুর্থ মডেল হিসাবে Redmi K60 Ultra মডেলটি শীঘ্রই বাজারে লঞ্চ করতে পারে রেডমি। বেশ কিছুদিন ধরেই একাধিক রিপোর্টে দাবি করা হয়েছে যে, Ultra মডেলটি চলতি বছরের তৃতীয় ত্রৈমাসিকে অর্থাৎ জুলাই থেকে সেপ্টেম্বরের মধ্যে বাজারে লঞ্চ হবে। আর এখন এক সুপরিচিত চীনা টেক ইনসাইডার Redmi K60 Ultra-এর লঞ্চ সম্পর্কে আরও সুনির্দিষ্ট তথ্য প্রকাশ করেছেন। তার মতে, টপ-এন্ড ফ্ল্যাগশিপটি আগামী মাসে অর্থাৎ জুলাইতেই বাজারে আত্মপ্রকাশ করবে। যে সমস্ত স্মার্টফোন অনুরাগীরা অধীর আগ্রহে রেডমির এই আপকামিং ডিভাইসটির লঞ্চের জন্য অপেক্ষা করছিলেন, এই সংবাদটি তাদের মধ্যে বিপুল আগ্রহের জন্ম দিয়েছে।

Redmi K60 Ultra আগামী মাসেই আসতে পারে বাজারে

টিপস্টার স্মার্ট পিকাচু রেডমি কে৬০ আল্ট্রা-এর লঞ্চের টাইমলাইন শেয়ার করেছেন। তিনি জানিয়েছেন যে এই ফোনটি জুলাই মাসে বাজারে আসবে। এতে শক্তিশালী মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০০প্লাস প্রসেসর ব্যবহার করা বে। এই চিপটি তার হাই পারফরম্যান্স এবং এফিশিয়েন্সির জন্য পরিচিত। এছাড়া, স্মার্টফোনটি চিত্তাকর্ষক ২১০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে। ফলে ফোনটি বিদ্যুৎ গতিতে চার্জ হয়ে যাবে। উদাহরণস্বরূপ, এই চার্জিং প্রযুক্তি ৪,৩০০ এমএএইচ ব্যাটারি মাত্র ৯ মিনিটে ফুল চার্জ করে দেয়।

রেডমি কে৬০ আল্ট্রা কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চালিত সমস্ত ফ্ল্যাগশিপগুলির থেকে অধিক শক্তিশালী হবে৷ আরেক জনপ্রিয় টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশনও এই বিষয়ে নিশ্চিত করেছেন৷ প্রসঙ্গত, স্মার্ট পিকাচু গত এপ্রিল মাসে শাওমি ১৩ আল্ট্রা ফোনের লঞ্চ সম্পর্কে সঠিক তথ্য শেয়ার করেছিলেন। আবার শাওমি প্যাড ৬ ট্যাবলেটের আগমন সম্পর্কেও তার খবর সঠিক ছিব। তাই রেডমি কে৬০ আল্ট্রা সম্পর্কে টেক ইনসাইডারের দাবিগুলি ঠিক হওয়ার উচ্চ সম্ভাবনা রয়েছে।

উল্লেখ্য, Redmi K60 Ultra-এর লঞ্চ প্রযুক্তি উৎসাহীদের মধ্যে বেশ উত্তেজনার সৃষ্টি করেছে। ডিভাইসটি তার শক্তিশালী মোবাইল প্ল্যাটফর্ম এবং ফাস্ট চার্জিং ক্ষমতার সাথে স্মার্টফোন মার্কেটে একটি গেম চেঞ্জার হয়ে উঠবে বলে আশা করা যায়। যদিও এই দাবিগুলি সত্য কিনা, তা দেখতে জুলাই পর্যন্ত অপেক্ষা করতেই হবে।

সঙ্গে থাকুন ➥