HomeMobiles৬৪ মেগাপিক্সেল ক্যামেরার Redmi Note 11SE ফোনের প্রথম সেল আজ, রয়েছে আকর্ষণীয়...

৬৪ মেগাপিক্সেল ক্যামেরার Redmi Note 11SE ফোনের প্রথম সেল আজ, রয়েছে আকর্ষণীয় অফার

লঞ্চ অফার হিসেবে ICICI ব্যাংকের কার্ডধারীরা এই ফোনের উপর ১,০০০ টাকা ছাড় পাবেন। এছাড়া রয়েছে ইএমআই এর সুবিধা

গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল Redmi Note 11SE। আজ প্রথমবার এই ফোনটি সেলে বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে। ই-কমার্স সাইট Flipkart ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট, Mi.com থেকে ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে, ক্রেতারা ব্যাংক অফারের লাভ ওঠাতে পারবেন। ফিচারের কথা বললে, Redmi Note 11SE ফোনে রয়েছে ৬০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Redmi Note 11SE এর দাম ও অফার

রেডমি নোট ১১এসই একটি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে। এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৩,৪৯৯ টাকা। ফোনটি চারটি কালারে এসেছে – ব্ল্যাক, পার্পল, হোয়াইট এবং ব্লু।

লঞ্চ অফার হিসেবে ICICI ব্যাংকের কার্ডধারীরা এই ফোনের উপর ১,০০০ টাকা ছাড় পাবেন। এছাড়া রয়েছে ইএমআই এর সুবিধা।

Redmi Note 11SE এর স্পেসিফিকেশন

রেডমি নোট ১১ এসই ফোনের সামনে দেখা যাবে ৬.৪৩ ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট, ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ১,১০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। আবার ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেলের সেন্সর।

পারফরম্যান্সের জন্য Redmi Note 11SE ফোনে ২.০৫ গিগাহার্টজ ক্লক স্পিডের মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটিতে ৬ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ৬৪ জিবি ইউএফএস ২.২ স্টোরেজ পাওয়া যাবে। আবার ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। যদিও, ডিভাইসটি ইন-বক্স চার্জারের সাথে আসেনি।

সফটওয়্যারের কথা বললে, Redmi Note 11SE পুরানো অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২.৫ (MIUI 12.5) কাস্টম স্কিনে রান করে। এছাড়া ফোনটির অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে ডুয়েল স্টেরিও স্পিকার সেটআপ, একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, এবং একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক। আর জল ও ধুলো প্রতিরোধের জন্য এতে আইপি৫৩ (IP53) রেটিং প্রাপ্ত বিল্ড উপলব্ধ।

RELATED ARTICLES

Most Popular