HomeMobilesএকধাক্কায় অনেকটাই সস্তা হল Redmi Note 12 5G, রয়েছে 48 মেগাপিক্সেল ট্রিপল...

একধাক্কায় অনেকটাই সস্তা হল Redmi Note 12 5G, রয়েছে 48 মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা

চীনা ব্র্যান্ড হওয়া সত্বেও অনেক ভারতীয়ই Xiaomi-র স্মার্টফোন বেশ পছন্দ করেন। আর এই সংস্থাটি এখন আবার তার ভারতীয় অনুরাগীদের জন্য ৪ জানুয়ারি ২০২৪-এ লঞ্চ করতে চলেছে Redmi Note 13 সিরিজ। তবে নতুন সিরিজ লঞ্চ করার আগে, সংস্থাটি Redmi Note 12 5G -এর দাম কমিয়ে দিল। এখন থেকে ডিভাইসটি ২,৫০০ টাকা কমে পাওয়া যাবে। আসুন Redmi Note 12 5G -এর নতুন মূল্য জেনে নেওয়া যাক।

Redmi Note 12 5G -এর নতুন দাম

রেডমি নোট ১২ ৫জি ভারতে দুটি ভ্যারিয়েন্টে উপলব্ধ – ৪ জিবি + ১২৮ জিবি এবং ৬ জিবি + ১২৮ জিবি। আর এগুলির দাম ছিল যথাক্রমে ১৭,৯৯৯ টাকা এবং ১৯,৯৯৯ টাকা। যদিও উভয় ভ্যারিয়েন্টের মূল্য ২,৫০০ টাকা কমানোর পরে ক্রেতারা ৪ জিবি মডেলটি ১৫,৪৯৯ টাকায় এবং ৬ জিবি মডেলটি ১৬,৯৯৯ টাকায় কিনতে পারবেন। প্রসঙ্গত, এই স্মার্টফোনটি এখন ফ্রস্টেড গ্রিন, ম্যাট ব্ল্যাক এবং মিস্টিক ব্লু কালার অপশনে পাওয়া যাবে।

Redmi Note 12 5G -এর স্পেসিফিকেশন ও ফিচার

রেডমি নোট ১২ ৫জি জল এবং ধূলো প্রতিরোধের জন্য আইপি৫৩ রেটিং সহ এসেছে। পাশাপাশি, এতে আছে সাইড মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, আইআর ব্লাস্টার এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাকের মতো একাধিক ফিচার।

আবার Redmi Note 12 5G ডিভাইসটিতে রয়েছে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড প্যানেল, যেটি ১০৮০× ২৪০০ পিক্সেল রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ১২০০ নিট ব্রাইটনেস অফার করে। আর পারফরম্যান্সের জন্য ডিভাইসটিতে কোয়ালাকম স্ন্যাপড্রাগন ৪ জেন ১ চিপসেট ব্যবহার করা হয়েছে।

এটি অ্যান্ড্রয়েড ১২-ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম স্কিনে রান করে। আর পাওয়ার ব্যাকআপের জন্য ডিভাইসটিতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। ক্যামেরার কথা বলতে গেলে ডিভাইসটিতে আছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ। আবার সেলফির জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাও উপস্থিত।

RELATED ARTICLES

Most Popular