Redmi Note 12S: নোট সিরিজের নতুন ফোন আনছে রেডমি, 67W চার্জিং প্রযুক্তির সঙ্গে দেখাবে কামাল

Avatar

Published on:

Redmi Note 12S Appears FCC Certification

Xiaomi বর্তমানে ইউরোপে Redmi Note 12S লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে। স্মার্টফোনটি মিডিয়াটেক প্রসেসরের সঙ্গে আসবে বলে সূত্রের তরফে দাবি করা হয়েছে। এবার এই হ্যান্ডসেটটিকেই মার্কিন যুক্তরাষ্ট্রের এফসিসি (FCC) এর পোর্টালে দেখা গিয়েছে বলে খবর পাওয়া গিয়েছে। সার্টিফিকেশন সাইটটির লিস্টিং থেকে ফোনটির সম্পর্কে বেশ কিছু তথ্য প্রকাশ্যে এসেছে। আসুন এই বিষয়ে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Redmi Note 12S হাজির FCC সাইটে

গোঅ্যান্ড্রয়েড-এর রিপোর্ট অনুযায়ী, মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর ডেটাবেসে একটি রহস্যময় রেডমি-ব্র্যান্ডের স্মার্টফোনকে দেখা গেছে। যার মডেল নম্বর 2303CRA44A। সম্প্রতি, এটি 23030RAC7Y মডেল নম্বর সহ ইউরোপিয়ান ইকোনমিক কমিশন (EEC) এরও ছাড়পত্র পেয়েছে।

উল্লেখযোগ্যভাবে, এফসিসি (FCC) ডকুমেন্টেশনে বলা হয়েছে যে, রেডমি নোট ১১এস হল 2303CRA44A এর আসল সংস্করণ। বেশ কিছু ছবি অন্তর্ভুক্ত করার পাশাপাশি বলা হয়েছে, ফোনটি কয়েকটি পরিবর্তনের সাথে আসবে। তাই, এটি রেডমি নোট ১২এস হওয়ার সম্ভাবনা বেশি। হ্যান্ডসেটটি একটি ভিন্ন চার্জার, কেবল এবং ক্যামেরার সাথে আসবে বলে জানা গেছে। চার্জারের মডেল নম্বর অনুযায়ী, এটি ৬৭ ওয়াট পর্যন্ত আউটপুট সাপোর্ট করবে।

Redmi Note 12S

তাই বলা যায়, অঘোষিত Redmi Note 12S সম্ভবত Redmi Note 11S-এর ৩৩ ওয়াট চার্জিং সাপোর্টের তুলনায় উচ্চতর ৬৭ ওয়াট চার্জিং সাপোর্ট বহন করবে। তবে, নতুন ক্যামেরার রেজোলিউশন সম্পর্কে এখনও কোনও তথ্য সামনে আসেনি।

এছাড়া, অন্যান্য স্পেসিফিকেশনের ক্ষেত্রে, আশা করা যায় যে, Redmi Note 12S হ্যান্ডসেটে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪৩ ইঞ্চির ফুল-এইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর দ্বারা চালিত হবে এটি। এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডুয়েল স্টেরিও স্পিকার, ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক এবং আইআর (IR) ব্লাস্টার উপস্থিত থাকবে।

সঙ্গে থাকুন ➥