HomeMobilesRedmi Note 13 Pro+: রেডমির নতুন ফোনে চমক, কার্ভড ডিসপ্লের সঙ্গে 200MP...

Redmi Note 13 Pro+: রেডমির নতুন ফোনে চমক, কার্ভড ডিসপ্লের সঙ্গে 200MP ক্যামেরা

রেডমি বর্তমানে চীনা বাজারের জন্য তাদের পরবর্তী প্রজন্মের Redmi Note 13 সিরিজের স্মার্টফোনের ওপর কাজ করছে বলে জানা গেছে। কিছু রিপোর্টে দাবি করা হয়েছে যে ব্র্যান্ডটি তাদের হোম মার্কেটে অক্টোবর মাসে এটি লঞ্চ করতে পারে। Redmi Note 13, Redmi Note 13 Pro এবং Redmi Note 13 Pro+ -এর মতো লাইনআপে অন্তত তিনটি মডেল অন্তর্ভুক্ত থাকবে বলে আশা করা হচ্ছে। আর এখন এক টিপস্টার সিরিজের টপ-এন্ড Redmi Note 13 Pro+ এর কিছু বিশেষত্ব প্রকাশ করেছেন।

Redmi Note 13 Pro+ এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

প্রথমেই জানাই, বিদ্যমান রেডমি নোট ১২ লাইনআপের মধ্যে, শুধুমাত্র রেডমি নোট ১২ প্রো প্লাস মডেলটিতে ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা রয়েছে। সাম্প্রতিক ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং সাইট) পোস্টে টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশন একটি ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা সমন্বিত মিড-রেঞ্জের ফোনের কথা উল্লেখ করেছেন, যা রেডমি নোট ১২ প্রো প্লাস-এর উত্তরসূরি বলে মনে হচ্ছে। সুতরাং ধরে নেওয়া যায়, টিপস্টার রেডমি নোট ১৩ প্রো প্লাস মডেলটির সম্পর্কেই জানিয়েছেন।

টিপস্টারের মতে, রেডমি নোট ১৩ প্রো প্লাস-এর ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা ৪x ইন-সেন্সর জুম অফার করবে। এছাড়াও, ডিভাইসটি ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। উল্লেখযোগ্যভাবে, টিপস্টারের পোস্ট থেকে জানা গেছে যে, এটি রেডমির প্রথম কার্ভড-এজ ডিসপ্লে যুক্ত ফোন হতে পারে। স্ক্রিনটি 1.5K রেজোলিউশন সাপোর্ট করবে বলেও আশা করা হচ্ছে। যদিও ডিজিট্যাল চ্যাট স্টেশন নোট ১৩ প্রো প্লাস-এর স্ক্রিন সম্পর্কে আর কিছু উল্লেখ করেননি, তবে এটি সম্ভবত ১২০ হার্টজ উচ্চ রিফ্রেশ রেট অফার করবে।

এছাড়াও অনুমান করা হচ্ছে যে, Redmi Note 13 লাইনআপটির সবকটি মডেলেই প্রায় অভিন্ন ডিজাইন দেখা যাবে। শুধুমাত্র ডিসপ্লের ভিন্নতা চোখে পড়তে পারে। শোনা যাচ্ছে, সিরিজের স্ট্যান্ডার্ড Note 13 এবং Note 13 Pro মডেলগুলিতে একটি ফ্ল্যাট ডিসপ্লে থাকবে, আর Note 13 Pro+ একটি কার্ভড-এজ স্ক্রিনের সাথে আসবে। তবে উল্লেখিত তথ্যগুলি এই মুহুর্তে অনুমান-নির্ভর, তাই এগুলির সত্যতা সম্পর্কে এখনই নিশ্চিত হওয়া যাচ্ছে না। Redmi Note 13 Pro+ এর মূল বৈশিষ্ট্যগুলি সম্পর্কে নিশ্চিতভাবে জানতে আরও রিপোর্টের জন্য অপেক্ষা করতে হবে।

RELATED ARTICLES

Most Popular