HomeMobilesদাম কমে গেল Redmi, Oppo, Vivo ফোনের, নতুন বছরে সঙ্গী হোক নয়া...

দাম কমে গেল Redmi, Oppo, Vivo ফোনের, নতুন বছরে সঙ্গী হোক নয়া মোবাইল, আজই অফার শেষ

Flipkart Year End সেলের প্রতিটি দিনেই বিভিন্ন ব্র্যান্ডের ফোনের উপর বাম্পার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আজও তার ব্যতিক্রম নয়‌

আজই শেষ ২০২২! পাশাপাশি Flipkart Year End সেলের আজই শেষ দিন। গত ২৪ ডিসেম্বর থেকে এই সেল শুরু হয়েছিল। সেলের প্রতিটি দিনেই বিভিন্ন ব্র্যান্ডের ফোনের উপর বাম্পার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আজও তার ব্যতিক্রম নয়‌। পাশাপাশি ব‌্যাংক অফার ও এক্সচেঞ্জ অফার পাওয়া যাচ্ছে‌। এছাড়া নো কস্ট ইএমআই অপশনের সাথেও ডিভাইসগুলি কেনা যাবে। আসুন Flipkart Year End সেলের কিছু বেস্ট ডিল দেখে নেওয়া যাক।

Redmi Note 11 SE

রেডমির এই বাজেট ফোনটি ফ্লিপকার্ট ইয়ার এন্ড সেলে আরও কম দামে পাওয়া যাচ্ছে। এই ফোনের ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১৬,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট সেলে এটি মাত্র ১১,৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে। আবার SBI ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা পাবেন ৫০০ টাকা অতিরিক্ত ছাড়। সাথে রয়েছে ১০,৮০০ পর্যন্ত এক্সচেঞ্জ অফার।

Oppo F19 Pro+

ওপ্পোর এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ২৯,৯০০ টাকা। তবে সেলে এটি ১৭,৪৯০ টাকায় তালিকাভুক্ত আছে। এছাড়া ব্যাংক অফারে আরও ৩,০০০ টাকা সস্তায় ডিভাইসটি কেনা যাবে। পুরানো ফোন বদলালে পাওয়া যাবে ১৬,৫৫০ টাকা পর্যন্ত ছাড়।

Vivo T1 Pro

ভিভোর এই ফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ২৮,৯০০ টাকা। তবে সেলে ৫,০০০ টাকা ডিসকাউন্টে এটি ২৩,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। আবার ব্যাংক অফার ও এক্সচেঞ্জ অফারের সুবিধা পাওয়া যাবে। ফ্লিপকার্ট ১৭,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু দিচ্ছে।

RELATED ARTICLES

Most Popular