নতুন সিরিজ লঞ্চ হতেই বিপুল ছাড়ে মিলছে Vivo X90 Pro, আছে 12GB র‍্যাম ও 120W চার্জিং সাপোর্ট

Avatar

Published on:

Vivo X90 Pro Discount

সবেমাত্র Vivo ভারতে তার নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ Vivo X100 সিরিজ লঞ্চ করেছে, যার অধীনে দুটি মডেল বাজারে পা রেখেছে – এর মধ্যে লাইনআপের টপ-এন্ড ভ্যারিয়েন্টের দাম ধার্য করা হয়েছে ৮৯,৯০০ টাকা। ফলত এই প্রিমিয়াম হ্যান্ডসেট কিনতে গেলে যে অনেকেরই বাজেটে টান পড়বে, তাতে সন্দেহ নেই! সেক্ষেত্রে আপনিও যদি এই দলে থাকেন, মানে Vivo X100 সিরিজ কেনার জন্য যদি আপনার এই মুহূর্তে মোটা টাকা খরচ করার পরিস্থিতি না থাকে, তাহলে চিন্তার প্রয়োজন নেই। কারণ আপনি ৩০ হাজার কম দামে কোম্পানির আগের সিরিজের ‘প্রো’ মডেলটি কিনতে পারেন। হ্যাঁ ঠিকই বলছি, এখন জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইটে ৮৫ হাজার টাকায় লঞ্চ করা Vivo X90 Pro ফোনটি ৩০ হাজার টাকা সস্তায় পাওয়া যাচ্ছে। কোথা থেকে কীভাবে এটি কিনবেন এবং এতে কী ফিচার পাওয়া যাবে, এই প্রতিবেদনে আমরা সেইসব তথ্য দেব…

ফিচারে ঠাসা Vivo X90 Pro এখন মিলছে হাজার হাজার টাকা ছাড়ে, দেখুন দাম

২০২৩ সালের এপ্রিল মাসে ভিভো এক্স৯০ প্রো ফোনের ১২ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ৮৫ হাজার টাকায় লঞ্চ হয়েছিল, তবে এখন এটি অ্যামাজন ইন্ডিয়া (Amazon India) ৫৪,৮৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। মানে এই স্মার্টফোনটি কিনতে গেলে এখন ৩০,০০০ টাকার বেশি সাশ্রয় করা যাবে। আবার ব্যাঙ্ক অফার কাজে লাগালে মিলবে অতিরিক্ত ২,০০০ টাকা ডিসকাউন্ট।

তবে একটি বিষয় পরিষ্কার করে বলে রাখি, ব্যাপক ছাড়ে উপলব্ধ এই ফোনটি একেবারে আনকোরা নয়, আদতে এটি রিফার্বিশড্ (Refurbished) হ্যান্ডসেট। ব্র্যান্ড নিউ ভিভো এক্স৯০ প্রো অ্যামাজনে ৬৯,৮৩৭ টাকায় বিক্রি হচ্ছে।

Vivo X90 Pro-এর স্পেসিফিকেশন

ভিভো এক্স৯০ প্রো প্রিমিয়াম ফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৮-ইঞ্চি অ্যামোলেড 3D ডিসপ্লে রয়েছে, যা বিশেষ আই প্রোটেকশন বহন করে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০০ প্রসেসর, যার সাথে ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা মিলবে। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে থাকবে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৪,৮৭০ এমএএইচ ব্যাটারি। আবার এটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করবে। এই ভিভো ফোনে ৫জি (5G) কানেক্টিভিটির সুবিধাও উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥