একদিন পরেই সেল শেষ, সবচেয়ে সস্তা Samsung 5G ফোন আপনার অপেক্ষায়

Avatar

Published on:

Samsung Cheapest 5G Smartphone Diwali Sale

ভারতে পঞ্চম প্রজন্মের নেটওয়ার্ক লঞ্চ হতেই মানুষ 5G ফোন কেনার জন্য অনলাইন ও অফলাইন স্টোরগুলিতে ভীড় জমাচ্ছে। এই মুহূর্তে আপনিও যদি সেই দলে থাকেন এবং আপনার প্রিয় ব্র্যান্ড Samsung হয়, তাহলে এই প্রতিবেদন আপনার জন্য। কারণ এখানে আমরা Samsung এর সবচেয়ে সস্তা 5G ফোন নিয়ে কথা বলবো। আজ্ঞে হ্যাঁ! Flipkart Big Diwali সেলে Samsung Galaxy F23 5G কেনা যাচ্ছে মাত্র ১১,৭৪৯ টাকায়। তবে মনে রাখবেন, আগামী ২৩ অক্টোবর কিন্তু এই সেল শেষ হচ্ছে।

Samsung Galaxy F23 5G এর দাম ও অফার

স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি ফোনের ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ২২,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে ফোনটি ৪২ শতাংশ ছাড়ে ১৩,২৪৯ টাকায় বিক্রি হচ্ছে। শুধু তাই নয়, আপনি এসবিআই ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে আরও ১,৫০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে।

এছাড়া রয়েছে নো কস্ট ইএমআই এর সুবিধা, যা ২,২০৯ টাকা থেকে শুরু হবে। আবার পুরোনো ফোন এক্সচেঞ্জ করে ডিভাইসটি কিনতে চাইলে, সর্বোচ্চ ১২,৭৪৯ টাকা ডিসকাউন্ট মিলবে।

Samsung Galaxy F23 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এতে ১২ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর দেওয়া হয়েছে। আর পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে এতে মিলবে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, Samsung Galaxy F23 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ফ্রন্ট ক্যামেরা।

সঙ্গে থাকুন ➥