Amazon-Flipkart নয়, স্মার্টফোন, স্মার্ট টিভি কিনুন Samsung-এর ঘর থেকেই! পাবেন 64% অবধি ছাড়

Published on:

Samsung Fab Grab Fest 2024

এই মুহূর্তে Amazon, Flipkart – দুটি বড় অনলাইন শপিং প্ল্যাটফর্মই গরমের সেল দিচ্ছে। এই পরিস্থিতি ভারত তথা বিশ্ববাজারের অন্যতম প্রসিদ্ধ ব্র্যান্ড Samsung-ও আলাদাভাবে তার সবচেয়ে বড় গ্রীষ্মকালীন সেল Samsung Fab Grab Fest 2024 নিয়ে হাজির হল। আজ ২রা মে থেকে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট (Samsung.com), Samsung Shop App এবং Samsung Exclusive Store-এ এই বিক্রয়পর্ব লাইভ হয়েছে, যেখানে তাদের অনেক স্মার্টফোন, ল্যাপটপ, ট্যাবলেট, গেমিং মনিটর এবং টিভি জাতীয় অ্যাপ্লায়েন্সে বিশাল ছাড় পাওয়া যাবে। সেক্ষেত্রে আপনি যদি Samsung-এর অনুরাগী হন বা এই মুহূর্তে ব্র্যান্ডের কোনো প্রোডাক্ট কেনার কথা ভেবে থাকেন, তাহলে আসুন দেখে নিই Samsung Fab Grab Fest 2024-এ কোন প্রোডাক্টে কত ডিসকাউন্ট পাবেন।

এক নজরে Samsung Fab Grab Fest সেলের অফার

  • স্মার্টফোনে ছাড়: স্যামসাং ফ্যাব গ্র্যাব ফেস্ট ২০২৪ সেল চলাকালীন সংস্থার Galaxy S, Z এবং A সিরিজের স্মার্টফোন কিনলে ৬৪% পর্যন্ত ছাড় পাবেন। বিশেষত বিক্রয়পর্বটিতে Samsung Galaxy S24 Ultra, Galaxy S24+, Galaxy S24, Galaxy Z Fold5, Galaxy Z Flip5, Galaxy S23 FE, Galaxy S21 FE, Galaxy A55, Galaxy A35, Galaxy A15-এর অর্ধেক দামে কেনার সুযোগ রয়েছে।
  • টিভিতে ছাড়: স্যামসাং ফ্যাব গ্র্যাব ফেস্টে ফ্ল্যাগশিপ Neo-QLED 8K, Neo-QLED, OLED, The Frame TV এবং Crystal UHD সিরিজসহ অনেক স্যামসাং টিভি মডেল ৪৩% পর্যন্ত ছাড়ে পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে প্রথম তিনটি লাইনআপের অধীনে কোনো টিভি কিনলে ২০,০০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক ক্যাশব্যাক পাবেন। আবার, যেকোনো টিভি কিনলে ৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও পাবেন ক্রেতারা।
  • মনিটরে ছাড়: স্যামসাং ফ্যাব গ্র্যাব ফেস্ট উপলক্ষে কোম্পানি অনেক গেমিং মনিটরে ৬১% পর্যন্ত ছাড় দিচ্ছে। পাশাপাশি, গেমিং এবং স্মার্ট মনিটর কিনলে বিনামূল্যে ওয়াল মাউন্টের সুবিধা পাবেন। এছাড়া সমস্ত মনিটরে তিন বছরের গ্যারান্টি এবং ১০,০০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক ক্রেডিট অফার করছে স্যামসাং।
সঙ্গে থাকুন ➥