লঞ্চের আগেই অফিসিয়াল ওয়েবসাইটে Samsung Galaxy A05, 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ থাকবে এই ফিচার

Avatar

Published on:

Samsung Galaxy a05 india launch soon as support page goes live on official website

Samsung সম্প্রতি ভারতে Galaxy A05s স্মার্টফোন লঞ্চ করেছে। তবে কয়েকদিন আগেই আমরা জানিয়েছিলাম যে, শীঘ্রই এদেশে Samsung Galaxy A05 ফোনটিও আসছে। কারণ এটি ভারতের BIS সহ বিভিন্ন সার্টিফিকেশন সাইটের ছাড়পত্র পেয়েছে। আজ আবার এই ডিভাইসটিকে স্যামসাং ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে খুঁজে পাওয়া গেল।

Samsung Galaxy A05 ফোনকে দেখা গেল স্যামসাং ইন্ডিয়ার ওয়েবসাইটে

৯১মোবাইলস সর্বপ্রথম স্যামসাং গ্যালাক্সি এ০৫ ফোনকে স্যামসাংয়ের ওয়েবসাইটে দেখতে পেয়েছে। ডিভাইসটির মডেল নম্বর SM-A055F/DS। শেষে ডিএস থাকার অর্থ এতে ডুয়েল সিম সাপোর্ট করবে। যদিও এছাড়া হ্যান্ডসেটটি সম্পর্কে আর কোনো তথ্য সামনে‌ আসেনি।

Samsung Galaxy A05 এর সম্ভাব্য স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ০৫ ফোনে থাকবে ৬.৫ ফুল এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, যা ৬০ হার্টজ‌ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। আবার পারফরম্যান্সের জন্য এতে পাওয়া যেতে পারে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর, ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, যা ১ টিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে।

ক্যামেরার কথা বললে, Samsung Galaxy A05 হ্যান্ডসেটে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা দেখা যেতে পারে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যেতে পারে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হতে পারে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ডিভাইসটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল থাকতে পারে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস ও ইউএসবি টাইপ সি পোর্ট।

সঙ্গে থাকুন ➥