HomeMobilesOLED ডিসপ্লে ও 50MP ক্যামেরা দিয়ে সস্তায় নতুন 5G ফোন বাজারে আনছে...

OLED ডিসপ্লে ও 50MP ক্যামেরা দিয়ে সস্তায় নতুন 5G ফোন বাজারে আনছে Samsung

স্যামসাং (Samsung) বর্তমানে তাদের বেশ কয়েকটা Galaxy A সিরিজের স্মার্টফোন লঞ্চ করা জন্য প্রস্তুতি নিচ্ছে বলে শোনা যাচ্ছে। তার মধ্যে বাজেট রেঞ্জের Samsung Galaxy A15 5G মডেলটিও রয়েছে। ফোনটিকে নিয়ে ইতিমধ্যেই টেক পাড়ায় জল্পনা চলেছে। আর এখন ফোনটির নতুন রেন্ডার ফাঁস হয়েছে। যা ইঙ্গিত করেছে যে, Samsung Galaxy A15 5G তার পূর্বসূরির মতো একই ডিজাইন বজায় রাখবে। স্যামসাংয়ের আসন্ন বাজেট ফোনটির সম্পর্কে কি কি তথ্য উঠে এসেছে, চলুন জেনে নিই।

ফাঁস হল Samsung Galaxy A15 5G-এর রেন্ডার

নিউজওনলি-এর রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এ১৫ ৫জি-তে রাউন্ডেড বডি, উল্লম্বভাবে সজ্জিত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং সামনের দিকে ইউ-আকৃতির ক্যামেরা নচ অবস্থান করবে। রেন্ডারগুলি ফোনটিকে ডার্ক ব্লু কালারে দেখালেও, লঞ্চের সময় আরও কালার ভ্যারিয়েন্টও উপলব্ধ হতে পারে।

শোনা যাচ্ছে, স্যামসাং গ্যালাক্সি এ১৫ ৫জি-এর একটি উল্লেখযোগ্য আপগ্রেড হবে ফোনটির ডিসপ্লে। এতে ওলেড (OLED) প্যানেল থাকবে বলে আশা করা হচ্ছে, যা পূর্বসূরি গ্যালাক্সি এ১৪ ৫জি-এর এলইডি ডিসপ্লের থেকে আরও ভাল ভিউয়িং এক্সপিরিয়েন্স অফার করবে। স্ক্রিনটি ৯০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ ফুলএইচডি+ প্যানেল হবে বলে জানা গেছে।

এছাড়া, পারফরম্যান্সের জন্য Samsung Galaxy A15 5G-তে MediaTek Dimensity 6100 Plus প্রসেসর ব্যবহৃত হবে, যার সাথে ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ যুক্ত থাকবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফটোগ্রাফির জন্য, এই বাজেট রেঞ্জের স্যামসাং ফোনটিতে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫ ও ২ মেগাপিক্সেলের দুটি ক্যামেরা মিলবে। আর ফোনের সামনে ডিসপ্লের ওপর একটি ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকবে।

সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, Galaxy A15 5G-এ ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহৃত হবে বলে আশা করা হচ্ছে। মার্কিন যুক্তরাষ্ট্রের বাজারে এই Galaxy A সিরিজের ফোনটির দাম ২০০ ডলারের (প্রায় ১৬,৬৭০ টাকা)-এর মধ্যেই থাকবে বলে আশা করা হচ্ছে।

RELATED ARTICLES

Most Popular