HomeMobilesপিছনে তিনটি ক্যামেরা সহ বড় ডিসপ্লে, কম দামি Samsung Galaxy A15 ফোনে...

পিছনে তিনটি ক্যামেরা সহ বড় ডিসপ্লে, কম দামি Samsung Galaxy A15 ফোনে আর কি কি থাকবে দেখে নিন

গত জানুয়ারি মাসে আত্মপ্রকাশ করা Samsung Galaxy A14 5G স্মার্টফোনের উত্তরসূরি হিসেবে খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে Samsung Galaxy A15। যদিও সংস্থার তরফ থেকে আলোচ্য A-সিরিজের হ্যান্ডসেটটির আগমনের কথা এখনো নিশ্চিত করা হয়নি। তবে হালফিলে Samsung Galaxy A15 স্মার্টফোনের রেন্ডার অনলাইনে ফাঁস হতে দেখা গেল। যার দরুন ডিভাইসটির ব্যাক ও ফ্রন্ট প্যানেলের ডিজাইন প্রকাশ্যে এসে গেছে। সদ্য সামনে আসা ছবিতে, হ্যান্ডসেটটিকে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও ওয়াটারড্রপ-নচ ডিসপ্লের সাথে দেখা গেছে।

Samsung Galaxy A15 স্মার্টফোনের রেন্ডার প্রকাশ্যে নিয়ে আসা হল

আপকামিং স্যামসাং গ্যালাক্সি এ১৫ স্মার্টফোনের রেন্ডার ফাঁসের নেপথ্যে আছেন সুপরিচিত টিপস্টার ইভান ব্লাস (Evan Blass)। X প্ল্যাটফর্মে তার একটি সম্প্রতি পোস্ট অনুসারে, এই হ্যান্ডসেটটি ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিটের সাথে লঞ্চ হবে। এক্ষেত্রে ক্যামেরা মডিউলটি ডিভাইসের ব্যাক প্যানেলের উপরিভাগে বাম কোণে উল্লম্বভাবে অবস্থান করবে। প্রত্যেকটি সেন্সর স্বতন্ত্র তথা বৃত্তাকার কাটআউটের মধ্যে থাকবে এবং সেন্সরগুলির ঠিক পাশেই একটি ছোট কাটআউটের ভিতর LED ফ্ল্যাশ-লাইট লক্ষ্যণীয়। এছাড়া ফোনটির নীচের দিকে ব্র্যান্ড লোগো দেখা গেছে। এক কথায় বললে, উত্তরসূরিটির বাহ্যিক ডিজাইন অনেকটা পূর্বসূরি গ্যালাক্সি এ১৪ ৫জি -এর অনুরূপ থাকছে।

রেন্ডার ইমেজ দেখে মনে হচ্ছে, আসন্ন Samsung Galaxy A15 স্মার্টফোনে ৬.৪-ইঞ্চির ওয়াটারড্রপ-নচ স্টাইলের ডিসপ্লে দেওয়া হবে। এর পরিমাপ ১৬০.২x৭৬.৮x৮.৪ মিমি হতে পারে।

যেহেতু Samsung Galaxy A15 স্মার্টফোনটি বিদ্যমান Galaxy A14 5G -এর উত্তরসূরি হিসেবে আত্মপ্রকাশ করবে, সেহেতু ডিভাইস দুটির মধ্যে ফিচারগত সদৃশ্যতা থাকা খুবই স্বাভাবিক। তাই চলুন এবার পূর্বসূরির ফিচার বিশদ সম্পর্কে জেনে নেওয়া যাক…

Samsung Galaxy A14 এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ১৪ ৫জি স্মার্টফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬-ইঞ্চির ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০৮ পিক্সেল) PLS LCD ডিসপ্লে রয়েছে। এটি অক্টা-কোর এক্সিনস ১৩৩০ প্রসেসর সহ এসেছে। ছবি তোলার জন্য এই ফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ২ মেগাপিক্সেল সেকেন্ডারি লেন্স + ২ মেগাপিক্সেল সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এদিকে সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা রয়েছে। এই ৫জি হ্যান্ডসেটক ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং সর্বোচ্চ ১২৮ জিবি স্টোরেজের সাথে পাওয়া যাবে। যদিও মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ক্যাপাসিটি ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো সম্ভব। স্যামসাং গ্যালাক্সি এ১৪ ৫জি ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

RELATED ARTICLES

Most Popular