ক্রেতাদের সন্তুষ্ট করতে Samsung Galaxy A34 5G আসতে পারে দুটি প্রসেসর ভ্যারিয়েন্টে, ফাঁস সমস্ত ফিচার

Avatar

Updated on:

Samsung Galaxy A34 5G Specifications Leaked

Samsung শীঘ্রই তাদের A সিরিজের নতুন ফোন বাজারে আনতে চলেছে। দক্ষিণ কোরিয়ার টেক জায়ান্টটি Galaxy A34 5G নামের এই ফোনটির উপর কাজ করছে বলে শোনা যাচ্ছে। ইতিমধ্যেই একে বেশ কয়েকটি সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। আবার বেঞ্চমার্ক প্ল্যার্টফর্ম, Geekbench -এও অন্তর্ভুক্ত হয়েছে Samsung Galaxy A34 5G। এখান থেকে ডিভাইসটি সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এসেছে। এখন আবার পরিচিত এক টিপস্টার এই ফোনের বিশেষ কিছু ফিচার ফাঁস করেছে।

Samsung Galaxy A34 5G আসছে ৯০ হার্টজ অ্যামোলেড ডিসপ্লের সাথে

টিপস্টার যোগেশ ব্রার দাবি করেছেন যে, আসন্ন স্যামসাং গ্যালাক্সি এ৩৪ ৫জি ফোনে সামান্য কিছু পরিবর্তন ছাড়া গ্যালাক্সি এ৩৩ ৫জি-র মতো ফিচার থাকবে। নয়া এ সিরিজের মডেলে দেওয়া হবে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। আর এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে।

আর পারফরম্যান্সের জন্য স্যামসাং গ্যালাক্সি এ৩৪ ৫জি ফোনে ব্যবহার করা হবে ৫এনএম এক্সিনস ১২৮০ প্রসেসর। যদিও গিকবেঞ্চে মিডিয়াটেক চিপসেট সহ একে খুঁজে পাওয়া গিয়েছিল। তাই সম্ভাবত ফোনটির দুটি প্রসেসর ভ্যারিয়েন্ট থাকবে বলে মনে হচ্ছে।

এদিকে Samsung Galaxy A34 5G ৬ জিবি ও ৮ জিবি র‌্যাম সহ পাওয়া যাবে বলে টিপস্টার জানিয়েছেন। এটি ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসবে। ফটো ও ভিডিওগ্রাফির জন্য এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। যার প্রাইমারি ক্যামেরা হবে ওআইএস সাপোর্ট সহ ৪৮ মেগাপিক্সেল। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য দেওয়া হবে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Galaxy A34 5G অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ওয়ান ইউআই ৫.০ কাস্টম স্কিনে চলবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আর জল থেকে সুরক্ষা দিতে আইপি৬৭ রেটিং সহ আসবে। এটি চারটি কালারে পাওয়া যাবে – গ্রাফাইট, লাইম, ভায়োলেট এবং সিলভার।

সঙ্গে থাকুন ➥