পুরো 7500 টাকা ডিসকাউন্টে পাওয়া যাবে Samsung Galaxy A34, এত কমে এখান থেকে অর্ডার করুন

Avatar

Published on:

Samsung Galaxy A34 Price Cut

ফ্লিপকার্টে চলছে Big Billion Days সেল। এই সেলে একাধিক অফার দেওয়া হচ্ছে। দামি স্মার্টফোন হোক বা বাড়ির জন্য অ্যাপ্লায়েন্স, এখানে সবকিছুতেই ছাড় রয়েছে। এই সেল থেকে আপনি Samsung Galaxy A34 ফোনটিও কম দামে কিনতে পারবেন। এর উপর ৭,৫০০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আসুন Flipkart Big Billion Days সেলে Samsung Galaxy A34 কত দামে বিক্রি হবে দেখে নেওয়া যাক।

Samsung Galaxy A34 এর দাম ও অফার:

স্যামসাং গ্যালাক্সি এ৩৪ ফোনের ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৫,৪৯৯ টাকা হলেও, ২১ শতাংশ ছাড়ের পর এটি ২৭,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। ডিভাইসটির সঙ্গে কিছু ব্যাংক অফারও দেওয়া হচ্ছে। আপনার কাছে যদি ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড থাকে তবে ৫ শতাংশ ক্যাশব্যাক পাবেন। এছাড়া আইসিআইসিআই বা অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড থাকলে ২,০০০ টাকার ব্যাঙ্ক অফার পাওয়া যাবে।

আবার আপনি যদি একবারে টাকা পরিশোধ করতে না পারেন, তবে আপনি ইএমআই এর মাধ্যমেও ফোনটিও কিনতে পারেন। এর জন্য আপনাকে প্রতি মাসে ১,৫৫৬ টাকা দিতে হবে। শুধু তাই নয়, পুরানো ফোন এক্সচেঞ্জ করলে ২৭,৩৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। আর নির্বাচিত মডেলগুলির সাথে ২,৫০০ টাকা অতিরিক্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট দেওয়া হবে।

Samsung Galaxy A34 এর ও স্পেসিফিকেশন ও ফিচার

Samsung Galaxy A34 ডিভাইসে আছে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। আবার ফটোগ্রাফির জন্য ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। ষএই ক্যামেরাগুলি হল ৪৮ এমপি + ৮ এমপি + ৫ এমপি সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। এই ফোনে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

সঙ্গে থাকুন ➥