HomeMobiles3,000 টাকা ছাড়! ফের সস্তায় মিলছে Samsung-এর এই নতুন 5G ফোন, ডিসপ্লে...

3,000 টাকা ছাড়! ফের সস্তায় মিলছে Samsung-এর এই নতুন 5G ফোন, ডিসপ্লে নজর কাড়বে

বিশ্ববাজারের পাশাপাশি ভারতেও যে Samsung-এর অত্যন্ত জনপ্রিয়তা আছে, সে কথা অতি বড় নিন্দুকেও স্বীকার করতে বাধ্য! বিশেষত ইন্ডিয়ান স্মার্টফোন মার্কেটের বাজেট সেগমেন্ট, অনেকাংশেই এই দক্ষিণ-কোরিয়ান ব্র্যান্ডের দখলে রয়েছে। সেক্ষেত্রে আপনি যদি এখন কম দামে Samsung-এর একটি 5G ফোন কেনার পরিকল্পনায় থাকেন এবং নিজের জন্য সেরা বিকল্পটি বেছে নিতে গিয়ে বিভ্রান্ত হন, তাহলে আপনার সুবিধার জন্যই আমাদের এই প্রতিবেদন। আসলে মাত্র কয়েক সপ্তাহ আগে লঞ্চ হওয়া Samsung Galaxy A35 5G স্মার্টফোনটি এখন দারুণ ছাড়ে মিলছে। এর ফিচারও দুর্ধর্ষ।

৩ হাজার টাকা ব্যাঙ্ক ডিসকাউন্টে মিলছে Samsung Galaxy A35 5G

স্যামসাং গ্যালাক্সি এ৩৫ ৫জি স্মার্টফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির এমআরপি (MRP) ৩৩,৯৯৯ টাকা, তবে এমনিতে অ্যামাজন ইন্ডিয়া (Amazon India)-য় এটি ৩০,৯৯৯ টাকায় বিক্রি হয়। সেক্ষেত্রে এখন হ্যান্ডসেটটি আরও ৩,০০০ টাকার ছাড়ে কেনার সুযোগ মিলছে, এই ডিসকাউন্ট পেতে পেমেন্ট সময় এইচডিএফসি (HDFC) ব্যাঙ্ক কার্ড ব্যবহার করতে হবে।

এছাড়াও, স্যামসাং গ্যালাক্সি এ৩৫ কেনার ক্ষেত্রে মোটা টাকার এক্সচেঞ্জ অফার আছে – এক্ষেত্রে পুরোনো কোনো ফোন বদলে নিলে ২৬,৯০০ টাকা পর্যন্ত সাশ্রয় করা যাবে (শর্তাবলি প্রযোজ্য)!

Samsung Galaxy A35 5G-এর স্পেসিফিকেশন: বিশেষ কী?

স্যামসাং গ্যালাক্সি এফ৩৫ ৫জি স্মার্টফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি ফুলএইচডি+ সুপার অ্যামোলেড ডিসপ্লে আছে, যা গরিলা গ্লাস ভিক্টাস+ স্ক্রিন প্রোটেকশনের সাথে আসে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে কোম্পানির নিজস্ব এক্সিনস ১৩৮০ প্রসেসর, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের বিকল্প বর্তমান। অন্যদিকে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে মেলে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়া ফটোগ্রাফির জন্য এটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম অফার করে।

উল্লেখ্য, এই স্যামসাং ফোনের অসম আইস ব্লু, অসম লিলাক ও অসম নেভি – তিনটি কালার ভ্যারিয়েন্ট রয়েছে।

RELATED ARTICLES

Most Popular