HomeMobilesলঞ্চ পিছিয়ে গেল, শীতের বদলে গরমকালেই বাজারে আসবে Samsung Galaxy A55

লঞ্চ পিছিয়ে গেল, শীতের বদলে গরমকালেই বাজারে আসবে Samsung Galaxy A55

স্যামসাং (Samsung) তাদের ফ্ল্যাগশিপ Galaxy S24 সিরিজের স্মার্টফোন আগামী ১৭ জানুয়ারি গ্লোবাল মার্কেটে লঞ্চ করবে। অন্যদিকে, দক্ষিণ কোরিয়ার ব্র্যান্ডটি খুব শীঘ্রই Galaxy A-সিরিজের নতুন হ্যান্ডসেট উন্মোচন করবে বলে আশা করা হচ্ছে। ইতিমধ্যেই গ্লোবাল মার্কেটে Samsung Galaxy A25 5G এবং Samsung Galaxy A15 5G লঞ্চ করেছে কোম্পানি। আবার গতকালই, A-সিরিজের পরবর্তী ফোন অর্থাৎ Samsung Galaxy A55-এর প্রেস রেন্ডার প্রকাশ্যে এসেছে। এটি দেখে মনে করা হচ্ছিল যে এই ফোনটি খুব শীঘ্রই বাজারে পা রাখবে। তবে এখন একটি নতুন রিপোর্ট সেই জল্পনাকে নস্যাৎ করেছে।

Samsung Galaxy A55 শীঘ্রই লঞ্চ নাও হতে পারে

স্যামমোবাইল-এর রিপোর্টে দাবি করা হয়েছে যে, স্যামসাং তাদের নতুন A-সিরিজের স্মার্টফোন, স্যামসাং গ্যালাক্সি এ৫৫-কে ২০২৪ সালের দ্বিতীয় ত্রৈমাসিকের প্রথম দিকে লঞ্চ করার পরিকল্পনা করছে। অর্থাৎ, এটি এপ্রিল থেকে জুন মাসের মধ্যে আত্মপ্রকাশ করতে পারে। যা গ্যালাক্সি এ৫x-সিরিজের মিড-রেঞ্জ ফোনের জন্য স্যামসাংয়ের সাধারণ লঞ্চ টাইমলাইনের থেকে কয়েক মাস পরে।

দক্ষিণ কোরিয়ার ব্র্যান্ডটি একই সময় নাগাদ স্যামসাং গ্যালাক্সি এ৫৫-এর পাশাপাশি গ্যালাক্সি এ৩৫-ও লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। প্রসঙ্গত, স্যামসাং গত বছর তাদের গ্যালাক্সি এ৭x-সিরিজের অধীনে স্যামসাং গ্যালাক্সি এ৭৪ মডেলটিকে বাজারে আনেনি। ফলতঃ কোম্পানিটি এবছর গ্যালাক্সি এ৭x-সিরিজের কোনও স্মার্টফোন লঞ্চ করে কিনা, সেটাই এখন দেখার।

জানিয়ে রাখি, সম্প্রতি স্যামসাং গ্যালাক্সি এ৫৫-এর প্রেস রেন্ডারগুলি প্রকাশ্যে এসেছে, যা আগের কম্পিউটার এডেড ডিজাইন (CAD)-ভিত্তিক ফাঁস হওয়া রেন্ডারগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ। প্রেস রেন্ডার প্রকাশ করেছে যে ডিভাইসটি আইসব্লু, লাইলাক এবং নেভি – এর মতো কালার অপশনগুলিতে আসবে। ডিভাইসটিতে ধাতব ফ্রেম এবং একটি ‘কী আইল্যান্ড’ থাকবে। এটি আসলে ফোনের ডানদিকের ফ্রেমে থাকা একটি উত্থিত অংশ, যা পাওয়ার এবং ভলিউম রকার বাটনগুলিকে ধারণ করে।

উল্লেখ্য, আগের রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy A55 ফোনটি AMD-এর জিপিইউ-এর সাপোর্ট সহ ইন-হাউস Exynos 1480 প্রসেসর দ্বারা চালিত হবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Samsung Galaxy A55-এ ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটি ব্যাটারি ইউনিট থাকবে।

RELATED ARTICLES

Most Popular