সস্তা ফোনেও Android 18 পর্যন্ত আপডেট! চীনা ব্র্যান্ডদের টক্কর দিতে Samsung-এর মাস্টারস্ট্রোক

Updated on:

Samsung Galaxy F15 5G Teaser Leaked

Samsung Galaxy F14 5G গত বছর মার্চে ভারতে লঞ্চ হয়েছিল। এবার ঠিক এক বছরের মাথায় স্মার্টফোনটির উত্তরসূরি হিসাবে Galaxy F15 5G বাজারে আনার প্রস্তুতি নিচ্ছে সংস্থা। এখন দক্ষিণ কোরিয়ান ব্র্যান্ডটি Galaxy F-সিরিজের নয়া মডেলটির লঞ্চ নিয়ে টিজার প্রকাশ করতেও শুরু করেছে। নতুন টিজারটি “কামিং সুন” বার্তা সহ অনলাইন রিটেইল প্ল্যাটফর্ম, ফ্লিপকার্ট (Flipkart)-এ লাইভ হয়েছে। কি কি তথ্য উঠে এল এই টিজার থেকে, আসুন জেনে নেওয়া যাক।

সামনে এল Samsung Galaxy F15 5G-এর অফিসিয়াল টিজার

স্যামসাং গ্যালাক্সি এফ১৫ ৫জি-এর সম্পর্কে একাধিক তথ্য ইতিমধ্যেই অনলাইনে ফাঁস হয়েছে এবং এটিকে বিভিন্ন বেঞ্চমার্ক ও সার্টিফিকেশন সাইটগুলিতেও দেখা গেছে। এখন, স্যামসাং ইন্ডিয়ার তরফে অফিশিয়ালি নিশ্চিত করা হয়েছে যে, ডিভাইসটি শীঘ্রই এদেশে লঞ্চ হবে।

ফ্লিপকার্ট-এ প্রকাশিত টিজারটি ফোনটিতে ট্রিপল ক্যামেরা সেটআপের উপস্থিতি নিশ্চিত করেছে, যা বেশিরভাগ স্যামসাং ডিভাইসেই দেখা যায়। তবে, এটি ছাড়া টিজারটি আরও কোনও বিশদ তথ্য প্রকাশ করেনি। অবশ্য, টিপস্টার মুকুল শর্মা সম্প্রতি স্যামসাং গ্যালাক্সি এফ১৫ ৫জি-এর কিছু লাইভ ইমেজ শেয়ার করেছেন, যা প্রকাশ করে যে ফোনটি ব্ল্যাক, পিঙ্ক এবং একটি গ্রেডিয়েন্ট ফিনিশ সহ তিনটি কালার অপশনে বাজারে আসতে পারে।

এছাড়াও, জানা গেছে যে Samsung Galaxy F15 5G-এ বড় ৬,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি থাকবে। তবে সবচেয়ে উল্লেখযোগ্য হল, ফোনটি চারটি মেজর ওএস আপডেট পাবে, যা তার প্রাইস সেগমেন্টে প্রথম। শোনা যাচ্ছে, ভারতে Galaxy F15 5G-এর দাম ১৫,০০০ টাকার নীচে থাকবে। গিকবেঞ্চ লিস্টিং অনুযায়ী, এই ফোনে MediaTek Dimensity 6100+ চিপসেট ও ৪ জিবি র‍্যাম মিলবে। Galaxy F15 5G অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে রান করবে। এটি গত বছর ডিসেম্বরে লঞ্চ হওয়া Galaxy A15 5G-এর মতো একই ধরনের স্পেসিফিকেশন অফার করতে পারে।

জানিয়ে রাখি, বিদ্যমান Samsung Galaxy A15 5G-তে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫ ইঞ্চির ফুলএইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। ফটোগ্রাফির জন্য, এতে ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ অবস্থান করছে। ফোনটি MediaTek Dimensity 6100+ চিপসেট দ্বারা চালিত, যা সর্বাধিক ৮ জিবি র‍্যাম, ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজের সাথে যুক্ত। সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও অফার করে।

সঙ্গে থাকুন ➥