Samsung Galaxy M04 খুবই সস্তায় 9 ডিসেম্বর ভারতে আসছে, জেনে নিন দাম-ফিচার

Published on:

Samsung Galaxy M04 Launch Date December 9

স্যামসাং ভারতের বাজারে তাদের নতুন M-সিরিজের হ্যান্ডসেট, Samsung Galaxy M04 লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে৷ এই স্মার্টফোনটি একটি এন্ট্রি-লেভেল ডিভাইস হবে, যা ৯,০০০ টাকারও কম দামে পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে। আর এখন, দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি অবশেষে ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন ইন্ডিয়া (Amazon India)-এর একটি বিজ্ঞাপনের মাধ্যমে Galaxy M04 লঞ্চের তারিখ প্রকাশ করেছে। জানা যাচ্ছে, চলতি সপ্তাহেই এদেশের বাজারে পা রাখবে এই এন্ট্রি লেভেলের স্যামসাং ফোনটি।

প্রকাশ্যে এল Samsung Galaxy M04-এর লঞ্চের তারিখ

অ্যামাজন ভারতীয় শাখার ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে যে, গ্যালাক্সি এম০৪ ভারতে ৯ ডিসেম্বর দুপুর ১২ টায় লঞ্চ হবে। এছাড়াও, ডিভাইসটির ল্যান্ডিং পেজে গ্যালাক্সি এম০৪-এর কিছু মূল বৈশিষ্ট্য প্রকাশ করা হয়েছে। আসুন এগুলি দেখে নেওয়া যাক। ল্যান্ডিং পেজ অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এম০৪ মডেলটি সি গ্রিন এবং শ্যাডো ব্লু কালার অপশনে পাওয়া যাবে। ডিভাইসটিতে ৮ জিবি র‍্যাম (ভার্চুয়াল র‍্যাম সহ) এবং ১২৮ জিবি অভ্যন্তরীণ স্টোরেজ থাকবে। এই এম-সিরিজের হ্যান্ডসেটটির ব্যাক প্যানেলে ডুয়েল ক্যামেরা সেটআপ দেখা যাবে, আর ডিসপ্লের ওপরের ওয়াটারড্রপ নচে একটি সেলফি ক্যামেরা অবস্থান করবে। পাওয়ার এবং ভলিউম বাটনগুলি ডিভাইসের ডানদিকে দেখতে পাওয়া যাবে।

উল্লেখযোগ্যভাবে, অ্যামাজনের ল্যান্ডিং পেজটি স্মার্টফোনের দামকে “8,XXX” টাকা বলে উল্লেখ করেছে। এর আগে একটি রিপোর্ট থেকে জানা গেছে, গ্যালাক্সি এম০৪ সম্ভবত ৮,৯৯৯ টাকায় পাওয়া যাবে। তবে, এগুলি ছাড়া ডিভাইসের অন্যান্য বৈশিষ্ট্যগুলি পেজটিতে প্রকাশ করা হয়নি। তাই আসুন এখনও পর্যন্ত লিক ও রিপোর্টগুলি থেকে গ্যালাক্সি এম০৪-এর স্পেসিফিকেশন সংক্রান্ত যা যা তথ্য সামনে এসেছে, সেগুলির ওপর চোখ বুলিয়ে নেওয়া যাক।

স্যামসাং গ্যালাক্সি এম০৪-এর সম্ভাব্য স্পেসিফিকেশন – Samsung Galaxy M04 Expected Specifications

Samsung Galaxy M04-তে ৬.৫ ইঞ্চির এইচডি+ ডিসপ্লে থাকতে পারে, যার ওপরে ওয়াটারড্রপ নচ দেখা যাবে। এই ডিভাইসটি সম্ভবত মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর দ্বারা চালিত হতে পারে, যা ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের সাথে যুক্ত থাকবে। Galaxy M04-এর ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের সেন্সর অন্তর্ভুক্ত থাকবে। আর ফোনের সামনে একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা উপস্থিত থাকবে বলে আশা করা হচ্ছে। ডিভাইসটি ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারির সাথে আসবে এবং অ্যান্ড্রয়েড ১২ গো এডিশনে রান করবে।

সঙ্গে থাকুন ➥