HomeMobilesSamsung Galaxy M34 5G ফোনে থাকবে এই প্রসেসর, লঞ্চের আগেই ফাঁস করল...

Samsung Galaxy M34 5G ফোনে থাকবে এই প্রসেসর, লঞ্চের আগেই ফাঁস করল গিকবেঞ্চ

স্যামসাং আগামী মাসেই তাদের M-সিরিজের অধীনে Samsung Galaxy M34 5G বাজারে আনতে চলেছে। স্মার্টফোনটি ভারতে আগামী ৭ জুলাই আনুষ্ঠানিকভাবে লঞ্চ হবে বলে ইতিমধ্যেই ঘোষণা করা হয়েছে। তার আগে এটি গিকবেঞ্চ বেঞ্চমার্কিং ওয়েবসাইটে উপস্থিত হয়েছে। যেখান থেকে হ্যান্ডসেটটির প্রসেসর, র‍্যামের পরিমাণ এবং অপারেটিং সিস্টেম সম্পর্কে জানা গেছে।

Samsung Galaxy M34 5G হাজির Geekbench সাইটে

SM-M346B মডেল নম্বর সহ স্যামসাং গ্যালাক্সি এম৩৪ ফোনটি গিকবেঞ্চ বেঞ্চমর্কিং সাইটে তালিকাভুক্ত হয়েছে। জানা গিয়েছে, ফোনটি স্যামসাং এর নিজস্ব এক্সিনস ১২৮০ প্রসেসরে চলবে। এর আগে গ্যালাক্সি এম৩৩, গ্যালাক্সি এ৩৩ এবং গ্যালাক্সি এ৫৩ – মতো ফোনেও এই চিপসেট স্যামসাং ব্যবহার করেছে।

গিকবেঞ্চ ডেটাবেস অনুযায়ী, এতে ৬ জিবি র্যাম এবং অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে থাকবে। আর বেঞ্চমার্ক ফলাফলের ক্ষেত্রে, স্যামসাং গ্যালাক্সি এম৩৪ গিকবেঞ্চের সিঙ্গেল-কোর টেস্টে ৯৫৪ পয়েন্ট এবং মাল্টি-কোর টেস্টে ২,০৩২ পয়েন্ট অর্জন করেছে। বেঞ্চমার্ক লিস্টিং থেকে এই তথ্যগুলিই সামনে এসেছে।

এদিকে অ্যামাজন ও সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে উপলব্ধ স্যামসাং গ্যালাক্সি এম৩৪-এর মাইক্রোসাইট থেকে নানা বৈশিষ্ট্য প্রকাশ হয়েছে৷ জানা যাচ্ছে, এই স্মার্টফোনে ৬.৪ ইঞ্চির সুপার-অ্যামোলেড টিয়ারড্রপ নচ ডিসপ্লে থাকবে, যা ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট অফার করবে। ডিভাইসটির ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিটে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা উপস্থিত থাকবে।

এছাড়া, পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে Galaxy M34-এ ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বড় ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে বলে নিশ্চিত করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ওএস ভিত্তিক ওয়ান ইউআই ৫ (One UI 5) ভার্সনে রান করবে বলে আশা করা হচ্ছে। হ্যান্ডসেটটি হোয়াইট, গ্রীন এবং পার্পল – এই তিনটি কালার অপশনে আসবে। ভারতের বাজারে Samsung Galaxy M34-এর দাম প্রায় ২০,০০০ টাকা রাখা হতে পারে।

RELATED ARTICLES

Most Popular