HomeMobilesলঞ্চের পর গড়েছে নতুন রেকর্ড, এখন মাত্র 1050 টাকায় পাবেন Samsung-এর এই...

লঞ্চের পর গড়েছে নতুন রেকর্ড, এখন মাত্র 1050 টাকায় পাবেন Samsung-এর এই লেটেস্ট 5G ফোন

চলতি মাসের গোড়ার দিকে বাজারে পা রেখেছে Samsung-এর লেটেস্ট স্মার্টফোন মডেল Galaxy M34 5G, যা লঞ্চের পরপরই জনমানসে ব্যাপক সাড়া ফেলেছে! গত ১৫-১৬ই জুলাই আয়োজিত Amazon Prime Day Sale-এ এই নতুন ফোনটি প্রথমবার কেনার জন্য উপলব্ধ করা হয়েছিল, আর সেখানেই এটি মুড়ি-মুড়কির মতো বিক্রি হয়েছে। এমনকি সেল শেষে Amazon-এর বেস্ট সেলিং মানে সবচেয়ে বেশি বিক্রিত ফোন হিসেবে জায়গা করে নিয়েছে Samsung Galaxy Galaxy M34 5G। সেক্ষেত্রে আপনি যদি হালফিলে একটি ঝকঝকে নতুন স্মার্টফোন কিনতে চান এবং আপনার পছন্দ থাকে এই Samsung মডেলটি, তাহলে আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর! আসলে এই মুহূর্তে Amazon এমন দুর্দান্ত অফার দিচ্ছে যে, এটি আপনি মাত্র ১,০৫০ টাকায় হাতের মুঠোয় পেতে পারেন; সাথে পাবেন একগুচ্ছ কাজের ফিচারও। তো আসুন, এক নজরে দেখে নিই Samsung Galaxy M34 5G-তে ঠিক কী অফার উপলব্ধ।

Samsung Galaxy M34 5G-এর মূল্য, অফার

লেটেস্ট স্যামসাং গ্যালাক্সি এম৩৪ ৫জি ফোনের ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ২৫,৯৯৯ টাকা, তবে অ্যামাজন ইন্ডিয়া এবং স্যামসাংয়ের অফিসিয়াল ওয়েবসাইটে এটি ১৯% ছাড়ে মাত্র ২০,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এক্ষেত্রে আপনি এইচডিএফসি (HDFC) এবং অ্যাক্সিস (Axis) ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে আরও ২,০০০ টাকা বাঁচাতে পারবেন।

তবে এক্ষেত্রে সর্বাধিক সাশ্রয় করার সুযোগ দিচ্ছে অ্যামাজন। আপনি যদি স্যামসাং গ্যালাক্সি এম৩৪ ৫জি কেনার সময় পুরোনো হ্যান্ডসেট এক্সচেঞ্জ করেন, তাহলে সংস্থা আপনাকে ১৯,৯৪৯ টাকা পর্যন্ত সাশ্রয় করার সুযোগ দেবে। অর্থাৎ শুধু এক্সচেঞ্জ অফার কাজে লাগানো সম্ভব হলে নতুন ফোন কেনার জন্য আপনাকে মাত্র ১,০৫০ টাকা খরচ করতে হবে।

Samsung Galaxy M34 5G-এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম৩৪ ৫জি ফোনে কর্নিং গরিলা গ্লাস সমর্থনসহ ৬.৫ ইঞ্চি ফুল-এইচডি+ (স্ক্রিন রেজোলিউশন ১০৮০×২৩৪০ পিক্সেল) সুপার অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে আছে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এটিতে পারফরম্যান্সের জন্য দেওয়া হয়েছে এক্সিনস ১২৮০ প্রসেসর, যার সাথে ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা পাবেন। আবার এক্ষেত্রে ব্যাটারি ব্যাকআপের জন্য ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এবং ৬,০০০ এমএএইচ ব্যাটারি মিলবে। ফটোগ্রাফির ক্ষেত্রেও এই স্যামসাং ফোনটি আকর্ষণীয় – এতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান, যার সাথে আছে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

RELATED ARTICLES

Most Popular