লঞ্চের দোরগোড়ায় Samsung-এর নতুন 5G ফোন, 6000mah ব্যাটারি চার্জ নিয়ে ভাবতে দেবে না

Avatar

Published on:

Samsung Galaxy M35 5G Launch Date

স্যামসাং (Samsung) আগামী কয়েক সপ্তাহের মধ্যেই তাদের নতুন M-সিরিজের স্মার্টফোন, Samsung Galaxy M35 5G লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। আর এখন, ব্লুটুথ এসআইজি (Bluetooth SIG) লিস্টিংয়ে এই আসন্ন স্যামসাং হ্যান্ডসেটটিকে দেখা গেছে, যা ফোনটির শীঘ্রই গ্লোবাল লঞ্চের ইঙ্গিত দেওয়ার পাশাপাশি কিছু নতুন তথ্যও প্রকাশ করেছে।

Samsung Galaxy M35 5G হাজির Bluetooth SIG সাইটে

SM-M356B_DS মডেল নম্বর সহ একটি নতুন স্যামসাং ফোন ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ-এর ডেটাবেসে তালিকাভুক্ত হয়েছে৷ লিস্টিংটি নিশ্চিত করেছে যে, ডিভাইসটি গ্যালাক্সি এম35 5জি নামের সাথে আত্মপ্রকাশ করবে। এটি আরও প্রকাশ করেছে যে, ফোনটি ব্লুটুথ 5.3 ভার্সন সাপোর্ট করবে। তবে, ব্লুটুথ এসআইজি ডেটাবেস এর বেশি আর কোনও তথ্য প্রকাশ করেনি।

Samsung Galaxy M35 5G-এর স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

সম্প্রতি স্যামসাং ইন্ডিয়ার ওয়েবসাইটে গ্যালাক্সি এম35 5জি স্মার্টফোনের সাপোর্ট পেজ দেখা গেছে, যা ভারতে লঞ্চ হওয়ার ইঙ্গিত দিচ্ছে। এর আগে, ফোনটি ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশনও অর্জন করেছে এবং এটিও স্মার্টফোনটির এদেশে আগমনের জন্য সবুজ সংকেত দেখিয়েছে।

অন্যদিকে, মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC) সার্টিফিকেশন Samsung Galaxy M35 5G-এ 25 ওয়াট ফাস্ট চার্জিং এবং EP-TA800 মডেল নম্বর যুক্ত 25 ওয়াটের ইউএসবি টাইপ-সি অ্যাডাপ্টারের উপস্থিতি প্রকাশ করেছে। ডেকরা (Dekra) সার্টিফিকেশন নিশ্চিত করেছে যে, ডিভাইসটি 5,880 এমএএইচ-রেটেড ব্যাটারির সাথে আসবে।

তবে, স্যামসাং 6,000 এমএএইচ টিপিক্যাল-ভ্যালু ব্যাটারি সহ স্মার্টফোনটি বাজারে আনবে বলে আশা করা হচ্ছে। এদিকে, Samsung Galaxy M35 5G-এর গিকবেঞ্চ (Geekbench) লিস্টিং এতে সর্বোচ্চ 6 জিবি র‍্যাম সহ ইন-হাউস Exynos 1380 প্রসেসরের উপস্থিতি প্রকাশ করেছে। স্মার্টফোনটি লেটেস্ট অ্যান্ড্রয়েড 14 অপারেটিং সিস্টেমে চলবে। আগামী দিনে Galaxy M35 5G-এর সম্পর্কে আরও তথ্য সামনে আসবে বলে আশা করা যায়।

সঙ্গে থাকুন ➥