75000 টাকার Samsung 5G ফোন 30 হাজার টাকার কমে, Flipkart সেলে সবচেয়ে বড় ডিল

Avatar

Published on:

Samsung Galaxy S21 FE 5G 2023 Discount

জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম ফ্লিপকার্টে ৮ অক্টোবর থেকে বিগ বিলিয়ন ডেজ সেল শুরু হচ্ছে, আর প্লাস মেম্বাররা ৭ অক্টোবর থেকে সেলের অফারগুলি উপভোগ করতে পারবেন। এই সেলে সবচেয়ে প্রিমিয়াম স্মার্টফোনে অনেক ডিসকাউন্ট পাওয়া যাবে। আপনি জেনে অবাক হবেন যে, প্রায় ৭৫,০০০ টাকার দামের Samsung Galaxy S21 FE 5G (2023) স্মার্টফোনটি Flipkart Big Billion Days সেলে ৩০,০০০ টাকার কমে কেনা যাবে।

Samsung Galaxy S21 FE 5G (2023) পুজো সেলে কিনুন বাম্পার ডিসকাউন্টে

স্যামসাং গ্যালাক্সি এস২১ ফ্যান এডিশন ৫জি স্মার্টফোনটি ভারতীয় বাজারে ৭৪,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল এবং ব্যবহারকারীদের কাছ থেকে দুর্দান্ত সাড়া পেয়েছিল। এই কারণেই সংস্থাটি এর ২০২৩ সংস্করণ বাজারে এনেছে, যা বর্তমানে স্যামসাংয়ের ওয়েবসাইট এবং ফ্লিপকার্টে ৪৯,৯৯৯ টাকায় তালিকাভুক্ত রয়েছে। তবে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে এই ডিভাইসটি ২৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

Samsung Galaxy S21 FE 5G (2023) এর এই কার্যকর মূল্যের মধ্যে রয়েছে ব্যাংক ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ বোনাস। এছাড়া পুরনো ফোন এক্সচেঞ্জ করলে‌ আরও ২০ হাজার টাকা পর্যন্ত বাড়তি ডিসকাউন্ট পাওয়া যাবে।

Samsung Galaxy S21 FE 5G (2023) এর স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এস২১ ফ্যান এডিশন ৫জি (২০২৩) স্মার্টফোনের সামনে দেখা যাবে ৬.৪ ইঞ্চির ডায়নামিক অ্যামোলেড ডিসপ্লে এবং এতে রয়েছে গরিলা গ্লাস ভিক্টাসের সুরক্ষা। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্নাওড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

ক্যামেরা সেটআপের কথা বললে, এতে ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা সহ ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরায় ওআইএস সাপোর্ট করবে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এই স্মার্টফোনে রয়েছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। গ্যালাক্সি এস২১ এফই-তে দেওয়া হয়েছে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৪৫০০ এমএএইচ ব্যাটারি। 

সঙ্গে থাকুন ➥