ফোন আপডেট করতেই স্ক্রিনে সমস্যা, সার্ভিস সেন্টারে নিয়ে যেতেই বিশাল অর্থ চেয়ে বসল Samsung

Published on:

Samsung Galaxy S21 Ultra Screen Issue

Samsung Galaxy S21 সিরিজ লঞ্চ হয়েছিল ২০২১ সালে। প্রিমিয়াম ফিচার এবং চিত্তাকর্ষক ক্যামেরার জন্য পরিচিত এই লাইনআপের ফোনগুলি। তবে লঞ্চ হওয়ার পর থেকে বিগত দু’বছরে ফোনগুলি বেশ কিছু সমস্যার সম্মুখীন হয়েছে। ব্যবহারকারীরা Galaxy S21+ এবং Galaxy S21 Ultra মডেলের ক্যামেরার ফিচার, ছবির গুণমান এবং হার্ডওয়্যার সমস্যা নিয়ে অভিযোগ করেছেন। আপগ্রেড এবং এনহ্যান্সমেন্ট প্রদান করার লক্ষ্যে সম্প্রতি Galaxy S21 Ultra-এর জন্য মে মাসের আপডেট রোলআউট হয়েছে। কিন্তু এক ব্যবহারকারী এখন এই আপডেটটি ইনস্টল করার পরে ডিসপ্লে সংক্রান্ত সমস্যা রিপোর্ট করেছেন।

Samsung Galaxy S21 Ultra ফোনে নতুন সমস্যা

এক জনৈক ভারতীয় স্যামসাং গ্যালাক্সি এস২১ আল্ট্রা ব্যবহারকারী মে,২০২৩-এর সফ্টওয়্যার আপডেট ইন্সটলের পর ফোনের ডিসপ্লেতে পিঙ্ক লাইন দেখতে পাওয়ায় সার্ভিস সেন্টারের সাথে যোগাযোগ করেছেন। সমস্যা সমাধানের জন্য, ডিসপ্লে পাল্টানোর পরামর্শ দিয়ে সেই বাবদ ৩১,০০০ টাকা দাবি করা হয়, যা স্ক্রিন রিপ্লেসমেন্টের ক্ষেত্রে একটি বিশাল পরিমাণ অর্থ।

Samsung Galaxy S21 Ultra

তবে উল্লেখযোগ্য বিষয়টি হল, অভিযোগটি সোশ্যাল মিডিয়ায় পোস্টের পর, তার কমেন্ট সেকশনে বেশ কয়েকজন মন্তব্যকারী বলেছেন যে স্যামসাং গ্যালাক্সি এস২১ আল্ট্রা-এর প্রায় ৮০% ইউজার একই ধরনের সমস্যার সম্মুখীন হচ্ছেন। যা ডিভাইসগুলির সাথে যুক্ত একটি সম্ভাব্য সফ্টওয়্যার বা হার্ডওয়্যার গোলযোগের দিকে নির্দেশ করে৷

তবে, এমন অভিযোগ এবারই প্রথম নয়। এর আগে, গ্যালাক্সি এস২১ আল্ট্রার ব্যবহারকারীরা সফ্টওয়্যার আপডেটের পরে স্ক্রিনে কিছু সবুজ উল্লম্ব রেখার উপস্থিতির কথা জানিয়েছিলেন। যা সফ্টওয়্যার আপডেটের সঙ্গে ডিসপ্লের গোলাপী বা সবুজ লাইনের উপস্থিতির মধ্যে দৃঢ় সম্পর্কের ইঙ্গিত দেয়। আবার, ২০২০ সালে লঞ্চ হওয়া Galaxy S20 সিরিজের ব্যবহারকারীরা একই ধরনের সমস্যার সম্মুখীন হয়েছিলেন।

অসংখ্য অভিযোগের পর, স্যামসাং ক্ষতিগ্রস্ত ব্যবহারকারীদের বিনামূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্টের প্রস্তাব দিয়েছে। সম্ভবত, কোম্পানি আবারও Galaxy S21 Ultra সংক্রান্ত অভিযোগের সমাধানকে অগ্রাধিকার দেবে এবং এই ডিসপ্লে সমস্যাগুলির জন্য বিনামূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্ট সার্ভিস বা কোনও উপযুক্ত সমাধান প্রদান করবে।

সঙ্গে থাকুন ➥