HomeMobilesঅবিশ্বাস্য অফার! Samsung-এর হাই প্রিমিয়াম 5G স্মার্টফোনে মিলছে 41 হাজার টাকার বেশি...

অবিশ্বাস্য অফার! Samsung-এর হাই প্রিমিয়াম 5G স্মার্টফোনে মিলছে 41 হাজার টাকার বেশি ছাড়

Amazon Offer: দেশে উৎসবের মরসুম শুরু হতে না হতেই অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলিতে অফারের ছড়াছড়ি দেখা যাচ্ছে। এমতাবস্থায় আপনি যদি সুলভ মূল্যে একটি প্রিমিয়াম স্মার্টফোন কিনতে চান, তাহলে এটিই আপনার জন্য সঠিক সময়। আসলে বর্তমানে Amazon India-য় একটি আশ্চর্যজনক অফার পাওয়া যাচ্ছে যেখানে শক্তিশালী ফিচারে ঠাসা একটি ফ্ল্যাগশিপ ফোন MRP-র চেয়ে কম দামে কিনতে পারবেন, তাও আবার Samsung ব্র্যান্ডের। হ্যাঁ ঠিকই পড়েছেন! আপনি Samsung Galaxy S22 5G মডেলটি এখন বিশাল ছাড়ে ২০ হাজার টাকার কমে কিনতে পারবেন। এক্ষেত্রে ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও ব্যাঙ্ক অফার ও এক্সচেঞ্জ অফার কাজে লাগানো যাবে। চলুন, তবে দেখে নিই Samsung Galaxy S22 5G-তে Amazon ঠিক কী অফার দিচ্ছে।

হাজার হাজার টাকা বাঁচিয়ে কিনে ফেলুন Samsung Galaxy S22 5G

স্যামসাং গ্যালাক্সি এস২২ ৫জি স্মার্টফোনটির ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য এমনিতে ৮৫,৯৯৯ টাকা, কিন্তু এই সময় অ্যামাজন এটি ৩৩% ফ্ল্যাট ডিসকাউন্টে ৫৭,৯৯৯ টাকায় বিক্রি করছে। এক্ষেত্রে আপনি নির্বাচিত ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে পেয়ে যাবেন অতিরিক্ত ৮,০০০ টাকা ছাড়।

আবার আপনার কাছে যদি একটি পুরোনো স্মার্টফোন থাকে, তাহলে আপনি সেটির বিনিময়ে স্যামসাং গ্যালাক্সি এস২২ ৫জি কিনলে ৪০,৭০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার কাজে লাগাতে পারবেন (শর্তাবলি প্রযোজ্য)। অর্থাৎ ভাগ্যবশত অ্যামাজনের সমস্ত অফারের সুবিধা পাওয়া গেলে আপনি মাত্র ১৭,২৯৯ টাকা খরচে এই ফোন হাতের মুঠোয় পেয়ে যাবেন।

Samsung Galaxy S22 5G-এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এস২২ ৫জি স্মার্টফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.১ ইঞ্চি ফুল-এইচডি+ ডায়নামিক ২এক্স অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের অপশন থাকবে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য প্রিমিয়াম ফোনটিতে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৩,৭০০ এমএএইচ ব্যাটারি দেখা যাবে। আবার ফটোগ্রাফির জন্য এটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপও অফার করবে। আপনি এটি ফ্যান্টম ব্ল্যাক, হোয়াইট এবং গ্রিন কালার অপশনে কিনতে পারবেন।

RELATED ARTICLES

Most Popular